বিশেষ প্রতিবেদক:

ছোটকাল থেকে কক্সবাজারে বেড়ে ওটা এই তরুণ ম্যাজিশিয়ান সোহাগ ফরহাদ বাবা-মায়ের খুব আদরের সন্তান। সে ম্যাজিক শিখে প্যারিস এর একজন ম্যাজিশিয়ান এর কাছ থেকে।

ছোট্ট সোহাগ ফরহাদ যখন মাঠে খেলা-ধুলা করছিল,হঠাৎ করে তখন সে দেখল একজন ফরেনার তাদের এলাকায় কাকে যেন খুজঁছেন?! সে ফরেনারটির কাছে যায়, প্রব্লেম কি সেটা জানার জন্য!! ফরেনারটি ছোট বাচ্ছাটিকে দেখে একটু অবাক হন যখন সোহাগ ফরহাদ তাকে ইংরেজিতে প্রশ্ন করেন: “কেমন আছেন, কাকে খুজঁছেন আপনি?” তখন ফরেনারটি বললো আমার পরিচিত একটা ছেলে এইখানে থাকতো তাকেই খুজঁছি। তারপর সোহাগ ফরহাদ ছেলেটাকে খুজঁতে সাহায্য করেন। তখন তার বয়স ছিল মাত্র ৯ বছর। সে জানতো না যে প্যারিস এর ভদ্র লোকটি ম্যাজিশিয়ান, সেটা জানতে পেরে, তার ম্যাজিক এর প্রতি আগ্রহ বাড়লো এবং ম্যাজিক শিখতে লাগলো। আর ম্যাজিক শিখতে তার বাবা তাকে অনেক সাহায্য করেছেন, এখনও করে যাচ্ছেন। এভাবে সে ম্যাজিক নিয়ে বেড়ে ওঠে!!

তারপর ২০০৮ সালে সে ঢাকা গিয়ে  একটি ম্যাজিক শো পরিবেশন করেন এবং ২০১৩ সালে চট্টগ্রাম মেগা ম্যাজিক ফেস্টিভ্যাল থেকে পুরুষ্কার লাভ করেন।তিনি দেশের বাহিরে জাদু প্রর্দশণ করেন।

তিনি জানান ম্যাজিক নিয়ে তার স্বপ্নটা অনেক বড়। তাকে এই ম্যাজিকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তার ফ্যামিলি এবং কামরুল ভাই যার কথা না বললেই নই.. যিনি প্রতিনিয়ত তাকে ম্যাজিক নিয়ে উৎসাহ দিয়ে যাচ্ছেন।

তিনি আরও জানান আমাদের দেশে ম্যাজিক নিয়ে কোন কিছুই করা হয় না এইটা বড় দুঃখের বিষয়!!! তিনি আরও বলেন,আমাদের দেশে বিভিন্ন অনুষ্ঠান এ গান,নাচ,কৌতুক থাকে কিন্তু ম্যাজিক থাকে না কেন? এইটাও একটা শিল্প। গান,নাচ,এই সব এর পাশাপাশি ম্যাজিকটাকে রাখার জন্য সবার কাছে আহ্বান করেছেন তিনি।