প্রেস বিজ্ঞপ্তি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বাসিন্দা প্রবীণ ব্যক্তিত্ব মোঃ আশরাফুজ্জামান (৭০) ১০ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টায় এশারের নামাজ পড়াকালীন মসজিদে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহী রাজিউন……..)। মোঃ আশরাফুজ্জামান নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ মুফিজুর রহমানের বড় মামা। মৃত্যুকালীন তিনি চার মেয়ে, এক পুত্র সন্তান এবং নাতী-নাতনী সহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে যান। তার মৃত্যুতে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব গভীরভাবে শোক প্রকাশ করেছেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
১১ নভেম্বর শনিবার সকাল সাড়ে দশটার সময় বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমে নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং স্থানীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়।
গভীরভাবে শোক প্রকাশ করেন, যথাক্রমে নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মাঈনুদ্দিন খালেদ, উপদেষ্টা ও নাইক্ষ্যংছড়ি ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি মোঃ শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক আব্দুর রশিদ, সহ-সম্পাদক মোঃ শাহীন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, সানজিদা আক্তার রুনা, মোঃ ইউনুছ, মোঃ তৈয়ব উল্লাহ, মাহমুদুল হক বাহাদুর, আবু শাহমা প্রমুখ।