cbn  

বিনোদন ডেস্ক :
দর্শক অপেক্ষায় থাকে ভাল কিছু জন্য।আর বিপাশা কবির মানে ফাটাফাটি।তিনি বাংলা চলচিত্রের আইটেম বোম। সকল ভক্তের ক্রাস বিপাশা কবির।তার মুভির জন্য অপেক্ষায় থাকে হাজার হাজার দর্শক।দর্শকদের অপেক্ষায় ফল দিতে মুক্তি পেল ‘খাস জমিন’

‘খাস জমিন’ ছবির মাধ্যমে পর্দায় জুটি বেঁধেছেন সাইমন সাদিক ও বিপাশা কবির। এটি নির্মাণ করেছেন সরোয়ার হোসেন। গত বছরের পহেলা নভেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হয়। আর এটি মুক্তি পেয়েছে আজ শুক্রবার ১০ নভেম্বর।

সরোয়ার হোসেন বলেন, সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে অনেক আগেই। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। গরিব ভূমিহীন মানুষদের গল্প নিয়ে কাহিনী গড়ে উঠেছে। সাইমন-বিপাশাও দারুণ অভিনয় করেছেন। আশা করছি দর্শক মুগ্ধ হবেন ছবিটি দেখে।

সাইমন সাদিক বলেন, প্রচারণার জন্য কিছু প্রোগ্রাম হয়েছে। তেমন কিছু আর হয়নি। বর্তমান সময়ের প্রযোজকরা ছবি শেষ হওয়ার পর আর কোন প্রচার-প্রচারণা করেন না। যাই হোক, এটি একটি মৌলিক গল্পের ছবি। এটা নিয়ে বেশ আশাবাদী আমি।ছবিতে আমি একজন ভূমি কর্মকর্তার চরিত্রে কাজ করেছি। একেবারেই ভিন্ন রকম অভিজ্ঞতা। নিজেকে মেলে ধরতে চেষ্টা করেছি। ভালো-মন্দ বিচার করবেন দর্শক। আমি হলে গিয়ে সবাইকে ছবিটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।আশা করি দর্শকদেরও ভাল লাগবে।

আইটেম কন্যা বিপাশা কবির বলেন, এখানে আমার চরিত্র থাকবে ২টা। প্রথমে যাত্রার একটা মেয়ে থাকি আমি। সেখানে রবি (সাইমন) আমাকে দেখে পছন্দ করে। তারপর থেকে যাত্রা ছেড়ে একজন সুইটি কন্যার চরিত্রে যাই। এ ছবিতে দর্শক আমাকে সম্পূর্ণ ভিন্ন রুপে দেখতে পাবে। রুপা নামের একজন খাঁটি বাঙ্গালী মেয়ের চরিত্রে থাকছি।চরিত্রগুলোকে চমক থাকবে।

ছবির গল্প ও চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। সাইমন সাদিক ও বিপাশা কবির ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন আমজাদ হোসেন, কাজী হায়াত্, রেবেকা, তানভীর তনু, জারা, নাসরিন, সুজন প্রমুখ। ইয়ন লিয়ন ইন্টারন্যাশনালের পরিবেশনায় ছবিটি প্রযোজনা করেছেন হুমায়ন কবির।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •