বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর বলেছেন, আজ বিশ^ময় নৈতিকতা ও মানবতার চরম অবক্ষয় চলছে। ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে বহুমূখী চক্রান্ত অব্যাহত রয়েছে। এমন ক্লান্তিকালে বাতিলের চ্যালেঞ্জ মোকাবেলায় একদল ঈমানী চেতনাদীপ্ত, যোগ্য ও নিবেদিতপ্রাণ কর্মী গড়ে তোলার জন্য ইসলামী ছাত্রসমাজ নিয়মতান্ত্রিক কর্মসূচী বাস্তবায়ন করছে। খতীবে আযম (রহ.)সহ প্রখ্যাত বুযুর্গ মনীষীগণের আধ্যাত্মিক চেতনা ও বিপ্লবী আদর্শে অনুপ্রাণিত হয়ে এ সংগঠনের দাওয়াত ছাত্র জনতার মাঝে পৌঁছে দিতে হবে। তিনি সংগঠনের চকরিয়া উপজেলা শাখার এক দায়িত্বশীল সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সম্প্রতি চকরিয়া খতীবে আযম (রহ.) মিলনায়তনে উপজেলা সহ-সভাপতি মুহাম্মদ রিয়াদ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান বক্তা ছিলেন, সংগঠনের সাবেক বিপ্লবী নেতা মাওলানা মুফতি হাবিবুল্লাহ রব্বানী। বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলার সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ মূসা। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ হোছাইন। সভায় অন্যান্য দায়িত্বশীলগণ বক্তব্য রাখেন।

সভা শেষে নেতৃবৃন্দ জামেয়া আহলিয়া হাটহাজারী ও জামিয়া ইসলামিয়া পটিয়ার সাবেক শায়খুল হাদিস, ইসলামী ছাত্রসমাজের অন্যতম প্রতিষ্ঠাতা, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির প্রাক্তন সভাপতি খতীবে আযম আল্লামা ছিদ্দিক আহমদ (রহ.) এর কবর যিয়ারত পূর্বক মরহুমের রুহের মাগফিরাত কামনায় মহান আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করা হয়।