হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ :

টেকনাফে পরিক্ষার্থী অনুপস্থিতির সংখ্যা আরও ১জন বৃদ্ধি পেয়েছে। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুন্দর ও শান্তিপুর্ণভাবে জেএসসি এবং জেডিসি পরিক্ষা চলছে। ৫ নভেম্বর জেএসসিতে ইংরেজী ১ম পত্রের পরিক্ষায় আরও ১জন পরিক্ষার্থী অনুপস্থিত ছিল। এনিয়ে জেএসসি পরিক্ষায় টেকনাফ উপজেলায় অনুপস্থিতির সংখ্যা বেড়ে ৪৪ হয়েছে। জেডিসিতে অনুপস্থিতির সংখ্যা বাড়েনি।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, ৫ নভেম্বর জেএসসিতে ইংরেজী ১ম পত্রের পরিক্ষায় টেকনাফ এজাহার গার্লস হাইস্কুল ২নং কেন্দ্রে আরও ১জন পরিক্ষার্থী অনুপস্থিত ছিল। উক্ত পরিক্ষার্থী টেকনাফ পাইলট হাইস্কুলের ছাত্র।

উল্লেখ্য, শুরু থেকে টেকনাফ পাইলট হাইস্কুল ১নং কেন্দ্রে ৫ জন ছাত্র এবং ২ জন ছাত্রী, টেকনাফ এজাহার গার্লস হাইস্কুল ২নং কেন্দ্রে ৩ জন ছাত্র এবং ৪ জন ছাত্রী, হোয়াইক্যং আলহাজ্ব আলী-আছিয়া হাইস্কুল ৩নং কেন্দ্রে ১৭ জন ছাত্র এবং ১২ জন ছাত্রী অনুপস্থিত ছিল। ৫ নভেম্বরসহ জেএসসির ৩টি কেন্দ্রে মোট অনুপস্থিত ৪৪ জন। তম্মধ্যে ২৬ জন ছাত্র এবং ১৮ জন ছাত্রী। তাছাড়া ১টি মাত্র জেডিসি মাদ্রাসা কেন্দ্র হ্নীলা রঙ্গীখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসা কেন্দ্রে মোট ২৭ জন অনুপস্থিত ছিল। তম্মধ্যে ৯ জন ছাত্র ১৮ জন ছাত্রী। ##