জাহেদুল ইসলাম, সাতকানিয়া:
চট্টগ্রামের সাতকানিয়া কেরানীহাটে সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ৪ নভেম্বর কক্সবাজার জনসভায় যোগদানের পথ সভায় দু’গ্রুপের বিবাদে ছুড়ে আসা পাথরের আঘাতে বাংলা ভিশন ও বিজয় টিভি চ্যানেলের ক্যামেরা পার্সনসহ ৭ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। এসময় বাংলা ভিশনের ট্রাইপডটি ভেঙ্গে যায়।

মন্ত্রীর সভাস্থলে উপস্থিত হওয়ার মিনিট দশেক আগে পাল্টা পাল্টি শ্লোগান দেয়াকে কেন্দ্র করে স্থানীয় দুটি গ্রুপ বিবাদে জড়ায়। এসময় এক পক্ষ অন্য পক্ষকে ইট ও চেয়ার ছুড়ে মারতে থাকলে পার্শ্ববর্তী চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এই ঘটনার জন্য স্থানীয় সাংসদ নদভী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সমর্থকরা একে অন্যকে দায়ী করেন। এ সময় স্থানীয় এমপি নদভীর সমর্থকদের মধ্যে এক কর্মিকে ধরে ছাত্রলীগের স্থানীয় নেতারা মারধর করেন। এই ঘটনার ৫ জন নেতা কর্মী সহ দুটো টিভি চ্যানেলের ক্যামরা পার্সন সামান্য আঘাতপ্রাপ্ত হন। পুলিশ তাৎক্ষনিক সভাস্থল হতে বিবাদ সৃষ্টি কারীদের ধাওয়া করে। মহাসড়কে কয়েকবার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। মন্ত্রী আসার আগেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।