কক্সবাজারকে এলডিপির দুর্গ হিসেবে গড়ে তুলতে হবে

জেলা এলডিপির মতবিনিময় সভায় কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব টিটু

নিজস্ব প্রতিবেদক: 
লিবারেল গণতান্ত্রিক পার্টি এলডিপি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব তমিজ উদ্দীন টিটু বলেছেন, সন্ত্রাস, দুর্নীতি, দারিদ্র মুক্ত স্বনির্ভর দেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশের অবিসংবাদিত নেতা ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ড. কর্ণেল অলি আহমদ বীরবিক্রম। লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপির মাধ্যমে তিনি দেশকে সব ধরণের অভিশাপ থেকে মুক্ত করতে সংগ্রাম করে যাচ্ছেন। তার ডাকে সাড়া দিয়ে আমরা যারা এলডিপি, গণতান্ত্রিক যুবদল ও মহিলাদল ও ছাত্রদলের পতাকাতলে সমবেত হয়েছি তাদেরকেও নিবেদিত প্রাণ হয়ে কাজ করে তাঁর হাতকে শক্তিশালী করতে হবে। এই জন্য কক্সবাজারকে এলডিপির দুর্গ হিসেবে গড়ে তুলতে হবে। তাই তৃণমুলকে সুসংগঠিত করার বিকল্প নেই। তবেই এই দেশ অভিশাপ থেকে মুক্ত হবে।
তিনি আরো বলেন, ভোটার বিহীন বর্তমান অনির্বাচিত সরকার দেশ চালাতে সম্পূর্ণভাবে ব্যর্থ। তারা দুর্নীতি, গুম হত্যায় ডুবে গেছে। সারা বাংলাদেশ এখন কারাগারে পরিণত হয়েছে। দেশের এই ক্রান্তিকাল থেকে উত্তরণের জন্য কর্ণেল অলির বিকল্প নেই।
গত ৩ নভেম্বর কক্সবাজার জেলা লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এক কথা বলেন।
জেলা এলডিপির সদস্য সচিব মোহাম্মদ ইমরানের পরিচালনায় ও আহ্বায়ক গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এলডিপির কেন্দ্রীয় সাংগঠনিক এম এ বাশার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণতান্ত্রিক যুবদলের সাধারণ সম্পাদক সফিউল বারী রাজু, এলডিপির চট্টগ্রাম দক্ষিণ জেলা যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া শিমুল।
প্রধান বক্তার বক্তব্যে এম এ বাশার বলেন, কারো একার পক্ষে দেশকে মাদক ও বেকারমুক্ত করা সম্ভব নয়। তাই সবাইকে ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে মাদক ও বেকার মুক্ত করতে হবে। সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। এই জন্য কর্ণেল অলি আহমদের হাতকে শক্তিশালী করতে হবে। এই জন্য এলডিপিকে তৃণমুল পর্যায়ে আরো শক্তিশালী করতে হবে।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গণতান্ত্রিক যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক আল মামুন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিএম ছাইদুল হক, সহ সাধারণ সম্পাদক জাহেদুল হক মিঠু, দক্ষিণ জেলার আহ্বায়ক মোহাম্মদ একরাম, সদস্য সচিব আবদুল কুদ্দুস, জেলা এলডিপির সদস্য মো. শফিউল আলম লেদু, কক্সবাজার জেলা যুবদলের সদস্য সচিব দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক শাহাদাত হোসেন শাহজাহান, মহেশখালী উপজেলা আহ্বায়ক মনির উদ্দীন, গণতান্ত্রিক যুব মহিলা দল নেত্রী ছাবেকুন্নাহার, গণতান্ত্রিক ছাত্রদল জেলা আহ্বায়ক মফিজুল হক, মহেশখালী উপজেলা আহ্বায়ক জসিম উদ্দীন।
উপস্থিত ছিলেন জেলা গণতান্ত্রিক মহিলা দলের নেত্রী কণা প্রভা দাশ, রাজিয়া সুলতানা, জান্নাতুল ফেরদৌস, যুবদলের মহিলা দলের নেত্রী মরজিয়া সুলতানা হ্যাপী, মহেশখালী উপজেলা যুবদলের সদস্য সচিব দেলোয়ার হোসাইন, যুগ্ম আহ্বায়ক এবাদুল করিম, যুগ্ম আহ্বায়ক জাহেদুল আমিন সোহেল, নূর মোহাম্মদ, জেলা গণতান্ত্রিক ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাঈন উদ্দীন মানিক, মহেশখালী উপজেলা সদস্য সচিব মনির উদ্দীন সজিব, যুগ্ম আহ্বায়ক মো. কাদের, কুতুবজোম ইউনিয়ন গণতান্ত্রিক ছাত্রদলের আহ্বায়ক নূরুল আবছার, সদস্য সচিব জাহেদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মো. সোহেল নজরুল ইসলাম, ছোটমহেশখালী ইউনিয়ন আহ্বায়ক জয়নাল আবেদীন, সদস্য সচিব হায়াত মো. আশেক আনচারী প্রমুখ নেতৃবৃন্দ।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

উখিয়ায় জেলা প্রশাসকের কম্বল ও গৃহসামগ্রী বিতরণ

বদরখালী পৌরসভা, মাতামুহুরী হবে উপজেলা- এমপি জাফর আলম

বিজয় সমাবেশ সফল করতে কক্সবাজারে আ. লীগের প্রস্তুতি সভা

বালুখালীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা: টাকা লুট, অস্ত্র উদ্ধার

কক্সবাজার শহরে প্রাইভেট কারে আগুন

প্রখ্যাত সাংবাদিক আমানুল্লাহ কবীরের মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নর কক্সবাজার’র শোক

চকরিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মানোন্নয়নে সনাক মতবিনিময় সভা

সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে উন্নয়নে কক্সবাজার-রামুকে এগিয়ে নেয়া হবে- এমপি কমল

১৫ হোটেল ও রেস্তোরাঁকে দুই লাখ ৪৫ হাজার টাকা জরিমানা

চকরিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মাননোন্নয়নে সনাক এর মতবিনিময় সভা 

‘কাজী রাসেলকে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ’

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১২

চকরিয়া পৌরসভায় ৪ কোটি টাকা ব্যয়ে ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন

পেকুয়ার ইটভাটা থেকে বিদ্যালয়ে ফিরলো ১২ শিশুশ্রমিক

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির ভবন বর্ধিতকরণে দেড় কোটি টাকা বরাদ্দ

রোহিঙ্গা ক্যাম্পগুলোতে জলবসন্ত রোগের প্রাদুর্ভাব

টেকনাফে ইয়াবাসহ রামুর নুর আটক

পেকুয়া বিএনপির ১১ নেতাকর্মী কারাগারে

চবি ছাত্রের কোটি টাকা উৎস ইয়াবা ব্যবসা!

মিয়ানমার সেনাবাহিনীর নতুন আতঙ্ক আরাকান আর্মি