শাহিদ মোস্তফা শাহিদ,কক্সবাজার সদর :

কক্সবাজার সদরের চৌফলদন্ডীতে প্রেম ঘটিত ঘটনায় এক নারী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। ৩ নভেম্বর শুক্রবার সকাল ১০ টায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।সে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর পাড়া এলাকার মোস্তানোর মেয়ে রুহি আকতার(১৭)। ঘটনাটি ঘটে তার নিজ বাড়িতে।

পারিবারিক সুত্রে জানা যায়,নিহত রুহির সাথে পার্শবর্তী খোনকারখীল এলাকার ফোরকানের পুত্র রাশেলের সাথে দীর্ঘদিন সম্পর্ক ছিল।তারা কিছুদিন পূর্বে কক্সবাজার শহরে একটি কটেজেও উঠছিল। সেখান থেকে তাদের স্বজনরা আটক করে পরিবারের মাঝে তুলে দেয়।এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে একটি শালিশও হয়েছিল।শালিশে আগামী ৬ নভেম্বর কাবিননামা মুলে সামাজিক ভাবে বিয়ে হওয়ার সিদ্ধান্ত হয়।ঘটনার আগ মুহুর্তে প্রেমিক রাশেলের সাথে মোবাইলে কথা হয়েছিল। তাদের ধারনা হয়ত বিয়ে না করার হুমকি দেওয়ায় আত্মহত্যার পথ বেচে নিয়েছে।

স্থানীয় এমইউপি মোস্তফা কামাল জানান,সকাল নয়টার দিকে এলাকাবাসীর মারফত খবর পেয়ে ঘটনাস্থলে যায়।পরে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে ইনচার্জ মোঃখায়রুজ্জামান, এসআই দেবাশিষ সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল তার বাড়ির রুম থেকে উড়না কেটে মৃতদেহ উদ্ধার পুর্বক সুরহতাল রিপোর্ট তৈরী করে।আইসি মোঃ খাইরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন প্রাথমিক ভাবে প্রেম গঠিত ঘটনার জের ধরে আত্মহত্যা করেছে বলে প্রতিয়মান হয়েছে। মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।