খালেদ হোসেন টাপু, রামু :

রামু উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে শীতকালীন ব্যাডমিন্টন ও নতুন কোর্ট উদ্ধোধন করা হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটায় অফিসার্স ক্লাব প্রাঙ্গনে উক্ত খেলার শুভ উদ্ধোধন করেন কক্সবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসার জহিরুল ইসলাম। তিনি বলেন, কর্মস্থলের পাশাপাশি শরীরকে সুস্থ রাখতে খেলাধুলার বিকল্প নেই। শরীরকে দৃঢ় রাখতে এবং কর্মকর্তাদের মধ্যে মনের সমন্বয় ঘটাতে অফিসার্স ক্লাব একটি সম্মিলনস্থল হিসেবে কাজ করে। এত সুন্দর মনোমুদ্ধকর পরিবেশে ব্যাডমিন্টন খেলা আয়োজন করার জন্য আমি নির্বাহী অফিসার মো: শাহজাহান আলি’কে ধন্যবাদ জানাচ্ছি।

উপজেলা নির্বাহী অফিসার মো: শাজাহান আলির সভাপতিত্বে ব্যাডমিন্টন খেলা ও নতুন নির্মিত কোর্টের শুভ উদ্ধোধন ঘোষণা করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য নুরুল হক কোম্পানী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, রামু স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আবদুল মন্নান, রামু থানার ওসি তদন্ত এস. এম. মিজানুর রহমান, উপজেলা প্রকৌশলী এলজিইডি জাকির হাসান, কৃষি কর্মকর্তা আবু মাসুদ সিদ্দিকী, সমাজসেবা কর্মকর্তা মুজাহিদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, একাডেমিক সুপারভাইজার মো: তৈয়ব, পল্লী উন্নয়ন কর্মকর্তা ইয়াছিন আরাফাত, রামু রাবার বাগান ব্যবস্থাপক ওয়াহিদুল ইসলাম, সমবায় কর্মকর্তা সেলিম উল্লাহ, আনসার ভিডিপি কর্মকর্তা ফরিদুল আলম, সহকারী প্রকৌশলী আলাউদ্দিন খান, সমাজসেবক গিয়াস উদ্দিন কোম্পানী, রামু সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার দেলোয়ার হোসেন, রামু উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, সাংবাদিক খালেদ হোসেন টাপুসহ উপজেলার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্ধোধনী অনুষ্ঠানে কক্সবাজার অফিসার্স ক্লাব ও রামু অফিসার্স ক্লাবের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।