‘আহত ছাত্রদল নেতার চিকিৎসা সাবেক এমপি কাজল ও ছাত্রদলই চালাচ্ছেন ‘

বার্তা পরিবেশক :

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কক্সবাজার সফরকালে মোটর শোভাযাত্রায় আহত ছাত্রদল মো. নয়নসহ আহত ৬ জন ছাত্রদল নেতা-কর্মীরই চিকিৎসা চালাচ্ছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল ও কক্সবাজার জেলা ছাত্রদল। দূর্ঘটনার পর থেকেই এখন পর্যন্ত ওই নেতা-কর্মীদের চিকিৎসায় আর্থিক সহায়তা ও খোঁজখবর নিচ্ছেন জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক মো. মনির উদ্দিনের নেতৃত্বে একদল বিশ্বস্ত নেতা-কর্মী।

এই ঘটনায় জেলা ছাত্রলীগের একজন নেতাকে উদ্বৃত করে একটি জাতীয় অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদে ক্ষোভ প্রকাশ করে জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক মো. মনির উদ্দিন বলেছেন, আহত ছাত্রদল নেতা মো. নয়নের চিকিৎসার দায়িত্ব ছাত্রলীগ নেতার কথা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। বরং পরিবর্তন ডটকম নামের ওই অনলাইন পোর্টাল জঘন্য মিথ্যাচারের আশ্রয় নিয়ে আহত ছাত্রদল নেতাদের ঘৃণ্য রাজনীতি করার অপচেষ্টা করছে।

কক্সবাজার জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল জানান, দূর্ঘটনার পরপরই তিনি ও জেলা সাধারণ সম্পাদক মনির উদ্দিনের নেতৃত্বে একদল নেতা-কর্মী কক্সবাজার জেলা সদর হাসপাতালে গিয়ে আহত নেতাদের খোঁজখবর নিয়েছেন। একই সাথে ছাত্রদলই আহত নেতা-কর্মীদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করেছেন।

জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মো. মনির উদ্দিন জানান, দূর্ঘটনার খবর পাওয়ার পরপরই বিএনপির কেন্দ্রীয় নেতা লুৎফুর রহমান কাজল আহত নেতাদের খোঁজখবর নিয়েছেন। একই সাথে চিকিৎসার ব্যয় বহন করার জন্য তিনি বিপুল পরিমাণ অর্থ সংস্থানও করেছেন।

তার মতে, আহত ছাত্রদল নেতাদের চিকিৎসা ও খোঁজখবর নেয়ার জন্য তখন থেকেই লুৎফুর রহমান কাজল তাঁর ব্যক্তিগত সহকারি দেলোয়ার হোসেনকে দায়িত্ব দিয়েছেন। দেলোয়ার হোসেন তখন থেকেই ছাত্রদল নেতা-কর্মীদের চিকিৎসাসহ সামগ্রিক বিষয়ে খবরাখবর নিচ্ছেন।

অন্যদিকে ঢাকা থেকে প্রকাশিত অনলাইন পোর্টালটিতে ‘খালেদার গাড়িবহরে আহত ছাত্রদল নেতার চিকিৎসা দিচ্ছে ছাত্রলীগ’ শিরোনামের নিউজটিতে মোজাম্মেল হক নামের একজন ছাত্রনেতার ক্ষোভ প্রকাশের যে বক্তব্য ছাপা হয়েছে তাও মিথ্যা বলে দাবি করেছেন জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক।

মোজাম্মেল হক দাবি করেন, কোন সাংবাদিক তার সাথে যোগাযোগ করেননি কিংবা কথা বলেননি। তিনি বলেন, ওই সংবাদের আমার ফেসবুক স্ট্যাটাসের উদৃ¦তি দিয়ে যে বক্তব্য ছাপা হয়েছে তাও অনলাইন পোর্টালটির প্রতিবেদক বিকৃত করেছেন।

এই ধরণের সাংবাদিকতায় তিনি ঘৃণা প্রকাশ করেন।

অপরদিকে চট্টগ্রামের চিকিৎসাধীন ছাত্রদল নেতা মো. আশরাফ হোসেন নয়ন, সাদ্দাম হোসেন, শাহেদ ওয়াহিদ শাহেদ ও সাদ্দাম হোসেনের (দুই) চিকিৎসা ও খোঁজখবর নেয়ার জন্য কক্সবাজার শহর ছাত্রদলের সভাপতি এনামুল হকের নেতৃত্বে একদল ছাত্রদল নেতা-কর্মী চট্টগ্রামে অবস্থান করছেন। ওই দলে শহর ছাত্রদল সহ-সভাপতি সাইফ রিয়াজ ও সাংগঠনিক সম্পাদক ইনজামামুল হকও রয়েছেন।

জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক মো. মনির উদ্দিন এক বিবৃতিতে ছাত্রলীগ, আওয়ামী মিডিয়া ও আওয়ামীপন্থী সাংবাদিকের মিথ্যাচারে নিন্দা ও ঘৃণা জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

মানবপাচারের মামলায় চৌফলদন্ডী ছাত্রলীগ নেতা জিকু গ্রেফতার

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রামু লেখক ফোরামের আলোচনা সভা

শহীদ মিনারে জেলা পরিষদের শ্রদ্ধা নিবেদন

একুশ তুমি

চট্টগ্রাম শহীদ মিনারে কক্সবাজার সমিতির শ্রদ্ধা নিবেদন

শহীদ মিনারে আইনজীবী সমিতির শ্রদ্ধা ও আলোচনা সভা অনুষ্ঠিত

শহীদ মিনারে জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

২৬ দিনেই বিধবা হলেন স্মৃতি

আলীকদম উপজেলা নির্বাচনে হেভিওয়েট প্রার্থী আবুল কালাম

আলীকদমে পদত্যাগী চেয়ারম্যান ও প্রার্থীর বিরুদ্ধে মামলা

ডিলাইট হলিডে ফাউন্ডেশনের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি উদযাপিত

সেন্টমার্টিন বঙ্গোপসাগর থেকে ১১ জন মাঝিমাল্লা ও ট্রলারসহ ১লাখ ইয়াবা উদ্ধার

আমি বাংলায় ভালোবাসি , বাংলাকে ভালোবাসি

কক্সবাজার হাশেমিয়া কামিল মাদ্রাসায় শহীদ দিবস উদযাপন

ফুলে ফুলে ভরে গেছে ঈদগাঁও কেন্দ্রীয় শহীদ মিনার

ইটিএস ইয়ুথ ডেভেলমেন্টের ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ও দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প

শহীদ মিনারে জেলা আওয়ামীলীগের শ্রদ্ধান্ঞ্জলি

শহীদদের শ্রদ্ধা জানালো কক্সবাজার পৌরসভা

একুশের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানালো জেলা বিএনপি

সাবেক ছাত্রদল নেতা হাবিব উল্লাহ ১০ হাজার ইয়াবাসহ আটক