চকরিয়ায় ভয়াবহ অগ্নিকান্ড থেকে রক্ষা পেয়েছে কয়েকটি বিপনি বিতান

এম.মনছুর আলম ,চকরিয়া :

অল্পের জন্য ভয়াবহ অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পেয়েছে কক্সবাজারের চকরিয়ায় পৌরশহরের আনোয়ার শপিং কমপ্লেক্সের পাশ্বোক্ত মতলব শপিং কমপ্লেক্স মার্কেটের ওয়ালটন শো-রুম দোকান।৩০ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে এ মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় মার্কেটের ব্যবসায়ী ও ক্রেতাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মার্কেট খোলা থাকায় ব্যবসায়ীদের সহযোগিতায় ও খবর পেয়ে তাৎক্ষনিকভাবে অগ্নিকান্ডস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌছে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন।ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হওয়ায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় চকরিয়া পৌরশহরেরর প্রাণকেন্দ্রের কয়েকটি বিপণী বিতান।

স্থানীয় ব্যাবসায়ী মনির উদ্দিন বলেন, মার্কেটের অন্যান্য দোকানে আগুন ছড়িয়ে পড়ার আগেই ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সম্ভব হওয়ায় বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান মার্কেটের ব্যবসায়ীরা।মুলত:বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।আগুন লাগার পরপরই খবর দেয়া হয় ফায়ার সার্ভিসে। দ্রুত ফায়ার সার্ভিস কর্মীরা ছুটে এসে এবং ব্যবসায়ীদের সহযোগিতায় প্রায় দু’ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এদিকে চকরিয়া পৌরশহরে অগ্নিকান্ডের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছেন পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী।এসময় তিনি অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন।নির্দ্দিষ্ট সময়ে ফায়ার সার্ভিস কর্মীরা অগ্নিকান্ড স্থলে পৌছায় বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছে।অগ্নিকান্ডের ঘটনায় বড় ধরণের কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এ ব্যাপারে চকরিয়া ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা মো.মহিউদ্দিন বলেন,পৌর শহরের মধ্যে অগ্নিকান্ডে ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।এতে কোন ধরণের হতাহতের ঘটনা ঘটেনি বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ

নিখোঁজের দুইদিন পর বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

চলতি সপ্তাহেই খালেদার জামিন : মওদুদ

ওসি মোয়াজ্জেম ঢাকায় গ্রেফতার

বিহারে তীব্র দাবদাহে ৪০ জনের মৃত্যু

বন্দীদের নাস্তায় ভুনা খিচুড়ি-হালুয়া, আসছে ফোনে কথা বলার সুযোগ

সাংবাদিক এফ এম সুমন “নোঙর” এর কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত

রাঙামাটির নানিয়ারচরে ইউপিডিএফ’র তিন চাঁদাবাজ আটক

শহরের মল্লিক পাড়ায় সন্ত্রাসী হামলায় কেয়ারটেকার আহত

ফিরোজ চেয়ারম্যানের জানাযায় শোকার্তদের ঢল

ছায়া বাবা, কায়া বাবা

ভারত-পাকিস্তান লড়াইয়ে ব্যাটে বলে সেরা যারা

শুরুতেই হোঁচট খেল আর্জেন্টিনা

সফল হতে চান? মেনে চলুন বিল গেটসের ৯ পরামর্শ

ঈদগাঁও-ঈদগড় সড়কে অস্ত্র ও ইয়াবাসহ গুলিবিদ্ধ অজ্ঞাত লাশ উদ্ধার

বাবা দিবসের কথা

রাঙামাটির কাপ্তাই হ্রদ থেকে পাহাড়ি যুবকের লাশ উদ্ধার

১৫৫ বছর পর পরিবর্তিত মেন্যুতে মুখরোচক খাবার কারাবন্দিদের 

মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!

এবছর ওমরা পালন করেছে ৭৩ লাখ ৯৩ হাজার ৬৫৭জন, শীর্ষে পাকিস্তান

সুপ্রিম কোর্ট খুলছে আজ, সবার দৃষ্টি হেভিওয়েট মামলায়