বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাবে রামু বিএনপি

সংবাদ বিজ্ঞপ্তি:
বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে রামু উপজেলা বিএনপি অঙ্গসংগঠনসমূহ।
রশিদ নগর থেকে রামু বাইপাস চত্বর হয়ে চাকমারকুল পর্যন্ত রাস্তার ২ পার্শ্বে নেতাকর্মীরা সারিবদ্ধ ভাবে হাতে ব্যানার পেস্টুন, প্লেকার্ড ইত্যাদি নিয়ে স্বাগত জানাবেন।
উপজেলা বিএনপির সভাপতি এস.এম. ফেরদৌস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফোরকান আহমদ জানান, দলীয় নেত্রীকে বরণ করতে বিএনপির কেন্দ্রীয় কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজলের নির্দেশনামতে তারা কাজ করছেন।
ইতোমধ্যে বেগম খালেদা জিয়াকে বরণ করে নেওয়ার জন্য রামু উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহ একটি প্রস্তুতি সভা সম্পন্ন করেছে।
বিভিন্ন উপকমিটি গঠন করা হয়েছে এবং রামু উপজেলার ১১ ইউনিয়নের মাইকিংসহ স্থানীয় নেতাকর্মীদের ব্যাপক ভাবে প্রস্তুতি গ্রহণ করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।
তবে প্রস্তুতির ব্যাপারে আর এক উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক, রামু উপজেলার সদর ফতেখাঁরকুল ইউনিয়নের বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল বশর বাবু জানান, মানবতার ডাকে সাড়া দিয়ে নির্যাতিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণের জন্য সড়ক পথে বিএনপির চেয়ারপার্সন কক্সবাজার আগমন উপলক্ষ্যে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে এবং নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। নেতাকর্মীরা খুবই উজ্জিবিত।
বিএনপির চেয়ারপার্সনকে স্বাগত জানাতে রামু উপজেলার বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, মৎস্যজীবি দলসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হাতে হাতে ব্যানার, পেস্টুন, প্লেকার্ডসহ স্ব-স্ব ইউনিটের উদ্যোগে রাস্তার দুপার্শ্বে অবস্থান করে সুশৃঙ্খল ভাবে অভ্যর্থনা জানাবে। দেশনেত্রীর আগমন উপলক্ষ্যে রশিদ নগদ থেকে শুরু হয়ে রামু উপজেলার বাইপাস চত্বর সহ চাকমারকুল পর্যন্ত নেতাকর্মীদের ছবি সম্বলিত ব্যানার, পেস্টুন ছেয়ে গেছে।
উল্লেখ্য যে, বিএনপির চেয়ারপার্সন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণের জন্য আগামী ২৯ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত কক্সবাজার অবস্থান করবেন এবং উখিয়া, বালুখালী,পালংখালীসহ বিভিন্ন ক্যাম্পে ত্রাণ বিতরণ করবেন।

সর্বশেষ সংবাদ

মক্কা থেকে হারিয়ে গেল কক্সবাজারের সাদ

আল্লাহর কসম খেয়ে বলছি মাদকের সাথে আমি জড়িত নই- দিদার বলী

জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার

নুসরাত হত্যাকাণ্ডে অভিযুক্ত রুহুল আমিনের উত্থানের নেপথ্যে

বেনাপোল বন্দরের নির্মান কাজের চুরি যাওয়া রড উদ্ধার

অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে স্থানীয়করণের বিষয়টি

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার চিত্রাংকনে ১ম তাসনিয়া হাসান তাহি

দেশ সেরা কনটেন্ট নির্মাতা হয়েছেন আলীকদমের উচাচিং

সেফুদার বিরুদ্ধে অস্ট্রিয়ায় মামলা

জামিনে মুক্তি পেলো খরুলিয়ার সেই মা-মেয়ে

টেকনাফে ৩ হাজার ৮শ’ পিচ ইয়াবাসহ দু’যুবক আটক

টেকনাফে বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত

যুবকের তিরিশ

লোহাগাড়ায় ডাঃ মাহমুদুর রহমান’র পিতার ইন্তেকাল

পহেলা মে দিবস উপলক্ষে রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের সভা

শ্রীলঙ্কায় বিস্ফোরণে নিহত বেড়ে ২৯০, এখনও পর্যন্ত গ্রেফতার ২৪

এলএ অফিসে সক্রিয় ভয়ংকর প্রতারক চক্র !

শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের ২৭ জন বিদেশি

ব্রুনাইয়ে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

মহেশখালী সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজ কেন্দ্রে ভুল প্রশ্নে এইচএসসি পরীক্ষা, কেন্দ্রসচিব অব্যাহতি