বিভিন্ন মহলের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজারের কৃতি সন্তান, মেধাবী ছাত্রনেতা, তরুণ লেখক ও সাহিত্যিক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর উপমহাদেশের ঐতিহ্যবাহী ইসলামী ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি মনোনীত হয়েছেন। গত ১৯ অক্টোবর ঢাকা পুরানা পল্টনস্থ খতীবে আযম (রহ.) মিলনায়তনে কেন্দ্রীয় সভাপতি আবদুল্লাহ আল মাসউদ খানের সভাপতিত্বে, সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. আ.ফ.ম. খালিদ হোসেনসহ বহু সাবেক কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে কেন্দ্রীয় কর্মপরিষদের এক গুরুত্বপূর্ণ সভায় তাকে সহ-সভাপতি পদে অভিষিক্ত করা হয়। তিনি ২০১৩ সালের ১৯ এপ্রিল থেকে এ সংগঠনের কক্সবাজার জেলা সভাপতি হিসেবে অত্যন্ত সুনাম, দক্ষতা ও সাহসিকতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

মেধাবী ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর আকাবিরে দেওবন্দের হাতে গড়া ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনে যোগদান করে পর্যায়ক্রমে রামু রাজারকুল ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক, রামু উপজেলা সাধারণ সম্পাদক, কক্সবাজার জেলা যুগ্ম সাধারণ সম্পাদক, সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে সাংগঠনিক দক্ষতা ও রাজনৈতিক প্রজ্ঞার স্বাক্ষর রাখেন। কক্সবাজার জেলার প্রত্যন্ত জনপদে ইসলামী ছাত্রসমাজের দাওয়াত পৌঁছানো এবং সংগঠনকে মজবুত ভিত্তির ওপর দাঁড় করানোর লক্ষ্যে হাফেজ আবুল মঞ্জুরের একনিষ্ঠ কর্মপ্রয়াস ও আত্মত্যাগ সারাদেশের নেতা কর্মীদেরকেও দারুণভাবে উজ্জীবিত করে। তিনি সাংগঠনিক দক্ষতার নজীর স্থাপনের সাথে সাথে রাজপথে ঈমানী ও জাতীয় ইস্যুতে বিভিন্ন আন্দোলন সংগ্রামেও সাহসিকতা ও আত্মত্যাগের দৃষ্টান্ত স্থাপন করেন। ফলশ্রুতিতে ইউনিয়ন পর্যায় থেকে হাটি হাটি পা পা করে এগিয়ে আসা এ মেধাবী ছাত্রনেতাকে ইসলামী ছাত্রসমাজের মতো ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মনোনীত করা হয়।

উল্লেখ্য, ১৯ অক্টোবর অনুষ্ঠিত কেন্দ্রীয় কর্মপরিষদের ওই সভায় আতিকুর রহমান সিদ্দিকীকে সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আবদুল মাজেদ আতহারী, মাওলানা আবু তাহের খাঁন, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, প্রাক্তন সংগঠন সচিব, মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, কক্সবাজার জেলার নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, ইসলামী ছাত্রসমাজের সাবেক মহাসচিব মাওলানা হাফেজ আজিজুল হক, হাফেজ নজরুল ইসলাম, সাবেক অর্থসচিব মাওলানা রাশেদুল ইসলামসহ অনেক সাবেক কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

কক্সবাজার জেলা নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের অভিনন্দন

মজলুম ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি মনোনীত হওয়ায় মহান আল্লাহর শুকরিয়া জ্ঞাপন এবং তাকে অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ.হ.ম নুরুল কবির হিলালী, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুচ্ছালাম কুদছি, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফরিদুল হক, কক্সবাজার শহর সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, সাধারণ সম্পাদক মাওলানা খালেদ সাইফী, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা সহ-সভাপতি মুহাম্মদ ইউছুপ মক্কী, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল হামিদ, রামু উপজেলা সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবদুল করিমসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, ইসলামী ছাত্রসমাজের কর্মতৎপরতা বেগবান করার ক্ষেত্রে হাফেজ আবুল মঞ্জুরের নিষ্ঠাপূর্ণ প্রয়াস প্রশংসনীয়। আমরা আশাবাদী তার নেতৃত্বে ঐতিহ্যবাহী এ সংগঠনের কর্মধারা দেশব্যাপী উত্তরোত্তর বিকশিত হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •