জেলা সড়ক পরিবহন শ্রমিক কার্যালয় দখল : পাঁচ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার জেলা সড়ক পরিবহন প্রমিক ইউনিয়নের কার্যালয় দখল ও পূর্বের মামলা উঠিয়ে নেওয়ার জন্য নেতাকর্মীদের প্রাণনাশের হুমকি মারধরের অভিযোগে পাঁচজনকে আসামী করে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।  ১৮ অক্টোবর কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত নং (৪) এ মামলাটি দায়ের করেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজি নং-চট্ট: ২১২৯ সভাপতি সেফাইতুল আলম বাবু।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৭ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার জেলা সড়ক পরিবহন শ্র্রমিক ইউনিয়ন বাসটার্মিনাল কার্যালয়ে হামলা চালায় সন্ত্রাসীরা। ওই ঘটনায় কার্যালয়ে প্রয়োজনীয় জিনিসপত্র ভাংচুর ও লুটপাড় চালায় তারা। এসময় সন্ত্রসীদের হামলায় সংগঠনের সভাপতি সেফাইতুল আলম বাবু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আকবর সদস্য আবু বক্কর আহত হয়। এই ঘটনার ভিত্তিতে গত ১০ অক্টোবর জড়িতদে বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত (৪) একটি মামলা দায়ের করা হয়।

আরো জানা যায়, এই মামলার খবর পেয়ে  ১৬ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে পূর্বপরিকল্পিতভাবে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজি নং-চট্ট: ২১২৯ এর বাসটার্মিনাল কার্যালয়ে এসে নেতাকর্মীদের উপর আবারো হামলা ও অফিস দখল করে নেয় আসামীরা। ওই সময় সংগঠনের সভাপতি সেফাইতুল আলম বাবু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আকবর সদস্য আবু বক্কর, কার্যকরী সভাপতি আলমগীর এর ভারি অস্ত্রধারা আঘাত করে। এক পর্যায়ে সংগঠনের কাটের আলমিরায় রক্ষিত দুই লাখ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেই এবং অফিসের দেড় লাখ টাকার আসবাবপত্র ক্ষতি করার অভিযোগে পূর্বের আসামীদের বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়।

মামলার এজাহারনামীয় আসামিরা হলেন সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরীপাড়ার মৃত আফতাপ উদ্দিনের ছেলে তাহের আহমদ, তাঁর সহযোগি একই ইউনিয়নের দরগাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে গিয়াস উদ্দিন, নতুন বাহারছড়া এলাকার মৃত ছৈয়দুর রহমানের ছেলে আবু শামা, বান্দরবানের লামা উপজেলার মৃত হামিদ আলীর ছেলে মোহাম্মদ আলী ও কক্সবাজার পৌরসভার বাহারছড়া এলাকার নুরুল আলমের ছেলে খোরশেদ আলম শামীম।

সর্বশেষ সংবাদ

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

সম্পর্ক ভাঙলে শুধু মনই ভাঙে না  আত্মার শান্তিও নষ্ট করে…

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর