জেলা সড়ক পরিবহন শ্রমিক কার্যালয় দখল : পাঁচ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার জেলা সড়ক পরিবহন প্রমিক ইউনিয়নের কার্যালয় দখল ও পূর্বের মামলা উঠিয়ে নেওয়ার জন্য নেতাকর্মীদের প্রাণনাশের হুমকি মারধরের অভিযোগে পাঁচজনকে আসামী করে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।  ১৮ অক্টোবর কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত নং (৪) এ মামলাটি দায়ের করেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজি নং-চট্ট: ২১২৯ সভাপতি সেফাইতুল আলম বাবু।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৭ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার জেলা সড়ক পরিবহন শ্র্রমিক ইউনিয়ন বাসটার্মিনাল কার্যালয়ে হামলা চালায় সন্ত্রাসীরা। ওই ঘটনায় কার্যালয়ে প্রয়োজনীয় জিনিসপত্র ভাংচুর ও লুটপাড় চালায় তারা। এসময় সন্ত্রসীদের হামলায় সংগঠনের সভাপতি সেফাইতুল আলম বাবু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আকবর সদস্য আবু বক্কর আহত হয়। এই ঘটনার ভিত্তিতে গত ১০ অক্টোবর জড়িতদে বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত (৪) একটি মামলা দায়ের করা হয়।

আরো জানা যায়, এই মামলার খবর পেয়ে  ১৬ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে পূর্বপরিকল্পিতভাবে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজি নং-চট্ট: ২১২৯ এর বাসটার্মিনাল কার্যালয়ে এসে নেতাকর্মীদের উপর আবারো হামলা ও অফিস দখল করে নেয় আসামীরা। ওই সময় সংগঠনের সভাপতি সেফাইতুল আলম বাবু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আকবর সদস্য আবু বক্কর, কার্যকরী সভাপতি আলমগীর এর ভারি অস্ত্রধারা আঘাত করে। এক পর্যায়ে সংগঠনের কাটের আলমিরায় রক্ষিত দুই লাখ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেই এবং অফিসের দেড় লাখ টাকার আসবাবপত্র ক্ষতি করার অভিযোগে পূর্বের আসামীদের বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়।

মামলার এজাহারনামীয় আসামিরা হলেন সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরীপাড়ার মৃত আফতাপ উদ্দিনের ছেলে তাহের আহমদ, তাঁর সহযোগি একই ইউনিয়নের দরগাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে গিয়াস উদ্দিন, নতুন বাহারছড়া এলাকার মৃত ছৈয়দুর রহমানের ছেলে আবু শামা, বান্দরবানের লামা উপজেলার মৃত হামিদ আলীর ছেলে মোহাম্মদ আলী ও কক্সবাজার পৌরসভার বাহারছড়া এলাকার নুরুল আলমের ছেলে খোরশেদ আলম শামীম।

সর্বশেষ সংবাদ

লামায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধার মৃত্যু

সংরক্ষিত আসনে ৪৯ নারীকে নির্বাচিত ঘোষণা করল ইসি

ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

ঈদগাঁওতে ওয়ার্ড আ’লীগ সভাপতির মৃত্যু : জানাজা সম্পন্ন

চকরিয়া কোরক বিদ্যাপীঠকে জাতীয়করণের দাবী

১১ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল এখন বাংলাদেশে

কক্সবাজারে অটোবাইক মালিক চালক ও শ্রমিকদের বিক্ষোভ

আবুধাবি IDEX-2019 এ যোগ দিতে যুদ্ধ জাহাজ ধলেশ্বরী এখন আমিরাতে

আমিরাতে পৌছেছেন প্রধানমন্ত্রী : উৎফুল্ল প্রবাসিরা

ক্ষমা চাইবে না জামায়াত, নতুন উদ্যোগ নিয়ে সংশয়

রোহিঙ্গাদের ওপর নিপীড়ন হয়েছে, তবে সেনাবাহিনী জড়িত নয়: মিন হ্লায়াং

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

প্রাথমিকের পেনশন সুবিধা ১৫ দিনেই

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৮ জনের মৃত্যু

চকরিয়ার মেধাবী ছাত্র আরিফ বাঁচতে চায়

বিচার বিভাগ জন্মথেকেই বিচারক ও আইনজীবী নিয়ে একটি বৃক্ষ : জেলা জজ

ঝাড়ু ফুলে ফুলে ভাগ্য বদল 

মাদক প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা ও করণীয় 

‘তাদের সিবিএনে ভয়’