ইমরান হোসাইন, পেকুয়া: 
১৭ দফা সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ণ ও বাস্তবায়নের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) পেকুয়া উপজেলা শাখার কর্মরত প্রতিনিধিরা।

রবিবার (১৫অক্টোবর) দুপুর ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফারিয়া কেন্দ্রীয় কমিটির অংশ হিসাবে তারা এই কর্মসূচি পালন করে। কথায় কথায় চাকুরী থেকে ছাটাই বন্ধ, সামাঞ্জস্যপূর্ণ বেতন কাঠামো তৈরি, প্রেসক্রিপশনে ছবি তোলা বন্ধ, সব কোম্পানির উৎসব বোনাস ও অন্যান্য বোনাস চালু, সপ্তাহিক ছুটিসহ সকল সরকারী ছুটি কার্যকর, ব্লাংক চেক ও মূল সার্টিফিকেট জমা নেওয়া বন্ধ, প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচ্যুয়েটি চালু, মাতৃত্বকালীন ছুটি ও ভাতা প্রদান, সেলস্ ও মার্কেটিং বিভাগ অালাদা করা, ঔষুধ শিল্পে নিয়োজিত প্রতিনিধিদের চাকুরী’র সুনির্দিষ্ট নীতিমালা প্রনয়ণের দাবীতে তারা এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে অংশ নেন পেকুয়া ফারিয়ার সভাপতি মামুনুর রশীদ, সহসভাপতি অর্জুন কুমার, সাধারণ সম্পাদক শাহাদত হোছাইন, সহ সাধারণ সম্পাদক মুবিনুর রহমান ও কুতুব উদ্দিন, প্রচার সম্পাদক শাহীনুর ইসলাম, সদস্য নাছির উদ্দিন, মোঃ জাহাঙ্গীর, মোঃ ইউছুফ, মনোয়ারসহ বিভিন্ন ঔষুধ কোম্পানিতে কর্মরত পেকুয়া উপজেলা প্রতিনিধিসহ সংগঠনের প্রধান উপদেষ্টা অামিনুর রহমান, অানোয়ার হোছাইন, অনিমেষ ও শাহাদত প্রমুখ।