`দেশ বিরোধী সকল চক্রান্তের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেবে শ্রমিক সমাজ’

প্রেস বিজ্ঞপ্তি:
হাজার বছরে শ্রেষ্ঠা বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ও দেশের বৃহৎ শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিক লীগের আন্দোলন সংগ্রাম ও সফলতার ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কক্সবাজার জেলা শাখার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন জেলা শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনচারীর সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি এড. সিরাজুল মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবুর রহমান চেয়ারম্যান, মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক এমপি, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় সদস্য এড. হাবিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ইউনুছ বাঙ্গালী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক লীগের জেলা সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার সাইফুল কবির সাকি।
আলোচনায় সভা বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার যখন দেশকে উন্নত করে বিশ্বের শীর্ষ সারিতে নিয়ে যাচ্ছিলেন তখনি বিএনপি-জামায়াতরা দেশ বিরোধী নানা চক্রান্ত করে যাচ্ছে। কিন্তু এই দেশের মেহনতি শ্রমিক-জনতা তাদেরকে দাঁতভাঙা জবাব দিচ্ছে। অতীতের মতো আগামীতেও তারা দেশবিরোধীদের চক্রান্ত রুখে দেবে।
বক্তারা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের প্রশ্নে কারো সাথে আপোষ করবে না। তিনি দেশকে উন্নত ও সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নেয়ার পথে এই দেশের মেহনতি শ্রমিক-জনতা ‘মাদার অব হিউমিনিটি’ শেখ হাসিনার পাশে থাকবে।’
আলোচনায় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আহামদ, সহ- সাধারণ সম্পাদক মো. ইউনুছ, জেলা সদস্য মো. আবদুল্লাহ, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক খুরশেদ আলম, জেলা সদস্য রহিম উল্লাহ সিকদার, সাদ্দাম হোসেন, জেলা সদস্য ফরিদুল আলম, মঞ্জুর আলম, মো. আরিফুল ইসলাম, বিকাশ চন্দ্র দে, আজম উল্লাহ, মো. ফারুক, রামু উপজেলা যুগ্ম-আহ্বায়ক আরিফুল ইসলাম, জীপ-কার-মাইক্রো শ্রমিক লীগের জামাল, মো. ইসহাক. সাইফুল, বাবুল, কলিম উল্লাহ, সেলুন কর্মচারী শ্রমিক লীগের আপন শীল, রাসেল শীল, সুনাল শীল, সুজন, মিনহার শ্রমিক ইউনিয়নের সৈয়দুল হক, মো. ইমরান, ১নং ওয়ার্ডের সভাপতি কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আরজু, সোহেল রানা, জাহাঙ্গীর, মিজান, আবছার, সাগর, বিএডিসি কৃষি-খামার শ্রমিক লীগের ফরিদুুল আলম, নুরুল ইসলাম, ছালামত, কাজল প্রমুখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও কেক কাটা হয়।

সর্বশেষ সংবাদ

ওসি মোয়াজ্জেম আদালতে

ভুঁয়া ফেসবুক আইডিতে অপপ্রচারকারী প্রতারককে ধরিয়ে দিন -লায়ন মুজিব

সিবিএন’র রেকর্ড: ২৪ ঘন্টায় এক প্রতিবেদন লক্ষাধিক শেয়ার!

ইতালিতে আন্তর্জাতিক ব্যাংকার সম্মেলনে শাহজাহান মনির

স্কুলে পাকা সিঁড়ি না থাকায় ঘটছে দুর্ঘটনা

ওসির দায়িত্ব পাচ্ছেন অ্যাডিশনাল এসপি

ট্রাম্পের নামে ইসরায়েলের অবৈধ বসতির উদ্বোধন

প্রথমবারের মতো মিয়ানমারের বিরুদ্ধে কঠোর অবস্থানে জাতিসংঘ

ব্যক্তির অপকর্মের দায় কেন নেবে ইসলামিক ফাউন্ডেশন

আজ নির্বিঘ্নেই হবে বাংলাদেশের ম্যাচ!

ওসি মোয়াজ্জেমকে ফেনী পুলিশের কাছে হস্তান্তর

জেলা স্বাস্থ্য বিভাগের মাসিক সমন্বয় সভা

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের আজীবন সম্মাননা পেলেন নায়িকা মৌসুমী

পেটের দায়ে রিকশা চালাচ্ছে রুমানা!

৪৭ বছরের অন্ধকার থেকে মুক্ত হলো ৪৮ হাজার মানুষ

পুলিশের অভিযানে ১৭ আসামী গ্রেফতার

স্থানীয়দের নির্মাণকৌশল, ব্যবসায় দক্ষতা বিষয়ে প্রশিক্ষণ

উপাচার্যের দুর্নীতির অভিযোগ: দুদককে তথ্য দিচ্ছে চবি

চকরিয়ায় স্ত্রীর মামলায় সাজাপ্রাপ্ত স্বামী গ্রেফতার

৭ বছরের শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার