`দেশ বিরোধী সকল চক্রান্তের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেবে শ্রমিক সমাজ’

প্রেস বিজ্ঞপ্তি:
হাজার বছরে শ্রেষ্ঠা বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ও দেশের বৃহৎ শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিক লীগের আন্দোলন সংগ্রাম ও সফলতার ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কক্সবাজার জেলা শাখার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন জেলা শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনচারীর সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি এড. সিরাজুল মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবুর রহমান চেয়ারম্যান, মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক এমপি, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় সদস্য এড. হাবিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ইউনুছ বাঙ্গালী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক লীগের জেলা সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার সাইফুল কবির সাকি।
আলোচনায় সভা বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার যখন দেশকে উন্নত করে বিশ্বের শীর্ষ সারিতে নিয়ে যাচ্ছিলেন তখনি বিএনপি-জামায়াতরা দেশ বিরোধী নানা চক্রান্ত করে যাচ্ছে। কিন্তু এই দেশের মেহনতি শ্রমিক-জনতা তাদেরকে দাঁতভাঙা জবাব দিচ্ছে। অতীতের মতো আগামীতেও তারা দেশবিরোধীদের চক্রান্ত রুখে দেবে।
বক্তারা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের প্রশ্নে কারো সাথে আপোষ করবে না। তিনি দেশকে উন্নত ও সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নেয়ার পথে এই দেশের মেহনতি শ্রমিক-জনতা ‘মাদার অব হিউমিনিটি’ শেখ হাসিনার পাশে থাকবে।’
আলোচনায় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আহামদ, সহ- সাধারণ সম্পাদক মো. ইউনুছ, জেলা সদস্য মো. আবদুল্লাহ, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক খুরশেদ আলম, জেলা সদস্য রহিম উল্লাহ সিকদার, সাদ্দাম হোসেন, জেলা সদস্য ফরিদুল আলম, মঞ্জুর আলম, মো. আরিফুল ইসলাম, বিকাশ চন্দ্র দে, আজম উল্লাহ, মো. ফারুক, রামু উপজেলা যুগ্ম-আহ্বায়ক আরিফুল ইসলাম, জীপ-কার-মাইক্রো শ্রমিক লীগের জামাল, মো. ইসহাক. সাইফুল, বাবুল, কলিম উল্লাহ, সেলুন কর্মচারী শ্রমিক লীগের আপন শীল, রাসেল শীল, সুনাল শীল, সুজন, মিনহার শ্রমিক ইউনিয়নের সৈয়দুল হক, মো. ইমরান, ১নং ওয়ার্ডের সভাপতি কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আরজু, সোহেল রানা, জাহাঙ্গীর, মিজান, আবছার, সাগর, বিএডিসি কৃষি-খামার শ্রমিক লীগের ফরিদুুল আলম, নুরুল ইসলাম, ছালামত, কাজল প্রমুখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও কেক কাটা হয়।

সর্বশেষ সংবাদ

ঘটনা দেখানো হয়েছে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে

লামায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধার মৃত্যু

সংরক্ষিত আসনে ৪৯ নারীকে নির্বাচিত ঘোষণা করল ইসি

ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

ঈদগাঁওতে ওয়ার্ড আ’লীগ সভাপতির মৃত্যু : জানাজা সম্পন্ন

চকরিয়া কোরক বিদ্যাপীঠকে জাতীয়করণের দাবী

১১ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল এখন বাংলাদেশে

কক্সবাজারে অটোবাইক মালিক চালক ও শ্রমিকদের বিক্ষোভ

আবুধাবি IDEX-2019 এ যোগ দিতে যুদ্ধ জাহাজ ধলেশ্বরী এখন আমিরাতে

আমিরাতে পৌছেছেন প্রধানমন্ত্রী : উৎফুল্ল প্রবাসিরা

ক্ষমা চাইবে না জামায়াত, নতুন উদ্যোগ নিয়ে সংশয়

রোহিঙ্গাদের ওপর নিপীড়ন হয়েছে, তবে সেনাবাহিনী জড়িত নয়: মিন হ্লায়াং

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

প্রাথমিকের পেনশন সুবিধা ১৫ দিনেই

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৮ জনের মৃত্যু

চকরিয়ার মেধাবী ছাত্র আরিফ বাঁচতে চায়

বিচার বিভাগ জন্মথেকেই বিচারক ও আইনজীবী নিয়ে একটি বৃক্ষ : জেলা জজ

ঝাড়ু ফুলে ফুলে ভাগ্য বদল 

মাদক প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা ও করণীয়