আজ বিকাল ৫টায় জানাজা

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার বৃহত্তর লক্ষ্যারচর ইউনিয়ন (সাহারবিল ইউনিয়নসহ) এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আবছার মেম্বার গতকাল ১০ অক্টোবর বিকাল ৩টা ৪০ মিনিটের সময় চট্টগ্রাম সি এস টি সি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন। আজ বিকাল ৫ ঘটিকার সময় সাহারবিল কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ৫ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুমের পুত্র চকরিয়া মা শিশু ও জেনারেল হাসপাতালের ডিএমডি মো: কাইছারুল ইসলাম জানিয়েছেন, তার হাজী নুরুল আবছার এমইউপি জীবদ্দশায় ১৯৭৮সন থেকে ১৯৮৯ সন পযর্ন্ত বৃহত্তর লক্ষ্যারচর ইউনিয়ন (সাহারবিলসহ) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। সাহারবিল বিএমএস উচ্চ বিদ্যালয়ে ১৯৮৩ সনে প্রতিষ্ঠালগ্ন থেকে কমিটির সদস্য ও সভাপতির দায়িত্ব পালন করেছেন। সাহারবিল ইসলামিয়া ফোরকানীয়া মাদরাসার প্রতিষ্ঠাতা ও দাতা, সাহারবিল মসজিদে আবু বক্কর ছিদ্দিক (রা:) জামে মসজিদের প্রতিষ্ঠাতাসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থেকে সমাজসেবায় অবদান রেখেগেছেন।

এদিকে সমাজসেবক ও সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মরহুম হাজী নুরুল আবছারের রূহের মাগফিরাত ও বেহেস্তের উচ্চ মর্যাদা কামনা করে বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল মজিদ, আজীবন দাতা সদস্য ও চকরিয়া মা শিশু জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো: জাকারিয়াসহ প্রেস ক্লাব নেতৃবৃন্দরা। তারা মরহুমের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।##