মো. নাজিম উদ্দিন, দক্ষিন চট্টগ্রামঃ

চট্টগ্রামের সাতকানিয়ায় যাত্রীবাহী পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশের খাদে উল্টে গেলে ৬ যাত্রী আহত হন। ঘটনাটি ঘটে আজ সকাল ১১টার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আন্দারমার দরগাহ এলাকায়।

বেপেরোয়া গতির একটি শ্যামলী চেয়ারকোচ(চট্টমেট্রো-ব-০৫-০০২৫) অপর একটি যাত্রীবাহী পিকআপ(চট্টমেট্রো-ছ-১১-৩৪১৩)কে ওভারটেক করতে গেলে শ্যামলী চেয়ারকোচের সাথে পিকআপের ধাক্কা লাগে। এ সময় পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে উল্টে পড়ে দূর্ঘটনার শিকার হয়।

দূর্ঘটনায় পিকআপের ৬ যাত্রী আহত হন। আহতরা হলেন উপজেলার কালিয়াইশ ইউনিয়নের মৈশামুড়ার এলাকার মাওলানা দেলোয়ার হোসেন(৪০), মৌলভীর দোকান এলাকার মোহাম্মদ জাফর আলম(৩০), একই এলাকার আবদুল আলম(৩৫), উপজেলার ধর্মপুর ইউনিয়নের রুবেল সরকার(৩০), একই এলাকার নুরুল আলম(৩০) ও চন্দনাইশ উপজেলার মোহাম্মদ জিসান(৩৫)।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মিজানুর জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আন্দারমার দরগাহ এলাকায় শ্যামলী নামের একটি চেয়ারকোচ যাত্রীবাহী পিকআপকে ওভারটেক করতে গেলে ধাক্কা লেগে পিকাআপটি উল্টে খাদে পড়ে দূর্ঘটনার শিকার হয়। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে এবং দূর্ঘটনা কবলিত পিকআপটি থানায় নিয়ে আসে।