বিশেষ প্রতিবেদক:
কক্সবাজার সদর উপজেলার ইউপি চেয়ারম্যানদের মধ্যে পারস্পরিক ঐক্য-ভ্রাতৃত্ববোধ সুদৃঢ়করণ, সমন্বয়-সৌহার্দ্যপূর্ণ মনোভাব পোষণ, আইনানুগ অধিকার ও সামগ্রিক উন্নয়নের লক্ষে ‘কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান ফোরাম’ গঠিত হয়েছে।
রবিবার (৮ অক্টোবর) শহরের অভিজাত হোটেলের হলরুমে এ উপলক্ষ্যে আলোচনা সভা পিএমখালী ইউপি চেয়ারম্যান মাস্টার আবদুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ভারুয়াখালী ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান সিকদারের কোরআন তেলাওয়াত ও ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সোলতানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে খুরুশকুল ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন জসিম সভাপতি এবং জালালাবাদ ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদকে সম্পাদক করে আগামী ২ বছরের জন্য ‘কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান ফোরাম’ গঠিত হয়।
কমিটির অন্যান্য পদের কর্তা ব্যক্তিরা হলেন- ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান নুর সিদ্দিক সহ-সভাপতি, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম যুগ্ম-সম্পাদক, ভারুয়াখালী ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান সিকদার সাংগঠনিক সম্পাদক, সদস্য- ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সোলতান, পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, ঈদগাঁও ইউপি চেয়ারম্যান ছৈয়দ আলম, চৌফলদন্ডি ইউপি চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল ও পিএমখালী ইউপি চেয়ারম্যান মাস্টার আবদুর রহিম।
আলোচনায় সভায় উপস্থিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে ‘সদর উপজেলা চেয়ারম্যান ফোরাম’ গঠনের প্রয়োজনীয়তা তুলে ধরেন ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সোলতান। তার প্রস্তাবনা আলোচনান্তে সর্বসম্মতিক্রমে কমিটি গঠিত হয়।