জাহেদুল ইসলাম, লোহাগাড়া:

চট্টগ্রামের লোহাগাড়ার দরবেশহাট শাহপীর পাড়ার আব্দুল মাবুদ নামের এক পাষন্ড পিতা ১৩ বছরের নিজ মেয়েকে জোর পূর্বক ১১ বার ধর্ষণ করার প্রতিবাদে লোহাগাড়া বটতলী মোটর স্টেশনে আজ শনিবার সকাল ১১ টায় এক বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়। লোহাগাড়ার সচেতন নাগরিকবৃন্দ এই মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধনে মানুষ নামের কুলাঙ্গার পিতা আব্দুল মাবুদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন বক্তারা।

মানববন্ধনে সচেতন নাগরিকদের সাথে অংশগ্রহণ করেন লোহাগাড়া থানার ওসি মো: শাহজাহান পিপিএম বার। ওসি তার বক্তব্যে বলেন, ঘটনাটি খুবই দুঃখ জনক। নিজ মেয়েকে ধর্ষণ কারী আব্দুল মাবুদ যেখানে থাকুক না কেন পুলিশ প্রশাসন তথ্য প্রযুক্তি ব্যবহার করে আটক করবে। পাশাপাশি লোহাগাড়ার সর্বস্থরের লোকজনের সহায়তা পেলে আটক করতে সহজ হবে বলে মনে করেন তিনি। তিনি আরো বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রলীগের আহবায়ক রিদওয়ানুল হক সুজন, ব্যবসায়ী নুরুল আলম, সাহাবউদ্দিন, হীরু, তারেক আজিজ চৌধুরী, ডা: খালেদ দেওয়ান প্রমূখ।

পৃথিবীর ইতিহাসে এরকম নেক্কার জনক ঘটনার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তোলপাড় সৃষ্টি হয়। ধর্ষক আব্দুল মাবুদ তার মেয়েকে ৪ মাস ধরে জোর পূর্বক করে আসছে বলে তার মেয়ে জানান।