৭ম বারের মতো সিআইপি হলেন কক্সবাজারের আতিক

atik.jpg

ফরিদুল মোস্তফা খান, কক্সবাজার:
কক্সবাজারের বিশিষ্ট ঠিকাদার আতিকুল ইসলাম আবারও সিআইপি পদকে ভুষিত হয়েছেন। এ নিয়ে ২০০৮ থেকে ২০১৬ পর্যন্ত টানা সপ্তমবারে মত তিনি হলেন জেলার সর্বোচ্চ কর প্রদানকারি।

জানাগেছে, আতিক দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শ্রেষ্ঠ ঠিকাদারি প্রতিষ্ঠান উন্নয়ন ইন্টারন্যাশনাল, সমৃদ্ধি মাল্টিপারপাস এ্যাকুয়া কালচার ফ্যাসিলিটি এন্ড রিসার্চ সেন্টার ও উন্নয়ন রেডি মিক্স কনক্রিট এর স্বত্বাধিকারী)।

এদিকে, আতিকুল ইসলাম সিআইপি ২০১৫-২০১৬ অর্থ বছরে ৩ কোটি ১৭ লক্ষ ২৮ হাজার ৯৪৩ টাকা এবং ২০১৪-২০১৫ অর্থ বছরে ৪ কোটি ৫২ লক্ষ ৩২ হাজার ৮৮৯ টাকা আয়কর ও ভ্যাট প্রদান করেন।

বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০১৬ সকাল ১০টায় চট্টগ্রামস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের ‘বঙ্গবন্ধু কনফারেন্স হল’ রুমে জনাব আতিকুল ইসলাম সিআইপিকে সর্বোচ্চ করদাতা হিসেবে এ সম্মাননা প্রদান করা হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা প্রদান করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী এমপি।

উল্লেখ্য, বিশিষ্ট ব্যবসায়ি আতিকুল ইসলাম (সিআইপি) কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউপি’র প্রাক্তন চেয়ারম্যান মরহুম আলহাজ¦ নুরুল ইসলাম’র প্রথম পুত্র এবং কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয়’র প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম আলহাজ¦ মোজেহেরুল হকের দৌহিত্র।

Top