২০১৯ সালের নির্বাচনে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে

nowfel.jpg

তাজুল ইসলাম পলাশ, চট্টগ্রাম:
দেশের উন্নয়ন অব্যাহত রাখতে ২০১৯ সালের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে জানালেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি বলেন, শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে পারলেই নেতাকর্মীদের নিয়ে বিজয় মিছিল বের করবো।

বৃহস্পতিবার দুপুরে নওফেল চট্টগ্রাম আগমনে নগরীর বটতলীর রেলস্টেশনে শুভেচ্ছা জানাতে আসা নেতা-কর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

সোনার বাংলা এক্সপ্রেস করে তিনি চট্টগ্রামে এসে পৌছাঁন। তার সঙ্গে ছিলেন নবনির্বাচিত উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম। তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে নেতাগিরি করার জন্য পদ দেননি। পদ দিয়েছেন কাজ করার জন্য। এ পদ আমাকে সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নিতে উৎসাহিত করবে। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও শেখ হাসিনার যে সংগ্রাম-আন্দোলন তা সফল করবো।

সকাল থেকে নগরীর পুরতান রেল স্টেশনে আওয়ামীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন সংগঠনের এর নেতাকর্মীরা ভিড় করে। পরবর্তীতে রেল স্টেশনসহ আশাপাশের জনসমুদ্রে পরিণত হয়। পরিস্থিতি এড়াতে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানস্থলে ছিলেন নওফেলের মা হাসিনা মহিউদ্দিন, আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন বাচ্চু, দক্ষিন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান, নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম রণি প্রমুখ।

সমাবেশ থেকে শনিবার (১২ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ চট্টগ্রাম থেকে যারা কেন্দ্রে স্থান পেয়েছেন তাদের সংবর্ধনা অনুষ্ঠান সফল করার আহ্বান জানানো হয়।

Top