স্বৈরাচারী সরকারের দুঃশাসনে দেশের মানুষ অধিকার বঞ্চিত : রামু বিএনপি

ramu-bnp-07.11.16.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

রামুতে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে ৭ নভেম্বর সোমবার বিকালে রামু চৌমুহনীস্থ বিএনপি কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, রামু উপজেলা বিএনপির সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান এসএম ফেরদৌস।

রামু উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ফোরকান আহমদের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, দেশে গণতন্ত্র বলে কিছু নেই। স্বৈরাচারী সরকারের দুঃশাসনে পুরো দেশের মানুষ আজ অধিকার বঞ্চিত। জাতির এমন দূর্দিনে বাংলাদেশ জাতীয়বাদী দলের প্রতিষ্ঠাতা সফল রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের মতো নির্ভীক ও আদর্শিক রাষ্ট্রনায়কের বিকল্প নেই। আর জাতির এ প্রত্যাশা পূরনে ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী আপোসহীন নেত্রী বেগম খালেদা জিয়া ও আগামী প্রজন্মের অহংকার তারেক রহমানের নেতৃত্বে অবৈধ সরকারের পতন নিশ্চিত করে দেশে আবারো নতুন দিগন্তের সূচনা করতে হবে। মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের চেতনায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সমগ্র দেশবাসীকে এ লক্ষ্যে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।

আলোচনা সভায় অতিথি ও দলীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, রামু উপজেলা বিএনপির উপদেষ্টা আখতারুল আলম ও মোকতার আহমদ মেম্বার, রামু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেরাজ আহমেদ মাহিন চৌধুরী, উপজেলা বিএনপির সহ সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী ও ফয়সাল কাদের, যুগ্ন সাধারণ সম্পাদক টিপু সুলতান ও আবুল বশর বাবু, প্রচার সম্পাদক শাহনুর উদ্দিন বাবু, দপ্তর সম্পাদক ফয়েজ উদ্দিন রাশেদ, কোষাধ্যক্ষ শেখ আবদুল্লাহ, রাজারকুল বিএনপির সভাপতি সিকদার শফি উল্লাহ মনছুর, গর্জনিয়া সভাপতি আবদুল আলিম, খুনিয়াপালং ইউনিয়ন সভাপতি এসএম ফরিদুল আলম, ঈদগড় ইউনিয়ন সভাপতি আবু বক্কর ছিদ্দিক, কাউয়ারখোপ ইউনিয়ন সভাপতি সাবেক মেম্বার বদরুল হুদা, ঈদগড় বিএনপির সহ সভাপতি নুরুল আজিম, কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছৈয়দ আলম, ফতেখাঁরকুল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজিজুল হক, দক্ষিণ মিঠাছড়ি বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, কাউয়ারখোপ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এম আবদুল্লাহ আল মামুন, রাজারকুল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মূর্তাজা হাসান মানিক, উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান, সহ সম্পাদক শাহ আলম কোম্পানী, আবু তালেব ছোটন ও রোকনুজ্জামান চৌধুরী, সহ দপ্তর সম্পাদক আবুল কাশেম, সহ প্রচার সম্পাদক মামুনুল হক, পাঠাগার সম্পাদক আবু তাহের মেম্বার, রামু উপজেলা যুবদল আহবায়ক নুরুল আবছার, যুগ্ন আহবায়ক জয়নাল আবেদিন, উপজেলা শ্রমিকদল আহবায়ক জাহেদুল হক, রামু উপজেলা ছাত্রদল সভাপতি জহির আলম, বিএনপি নেতা আনোয়ার হোসেন, দিদারুল আলম দিদু, জসিম উদ্দিন, মাহমুদুল হাসান, নেজাম উদ্দিন, নুরুল আমিন, আবুল কালাম, যুবদল নেতা মহি উদ্দিন, হালিমুর রহমান, দানু মিয়া, মনোয়ার আলম, হেমসেল, শহীদুল্লাহ, মনজুর আলম, জহির উদ্দিন খন্দকার, কলিম উল্লাহ, মো. রাসেল করিম, সিরাজ মিয়া, ছাত্রদল নেতা এইচএম মাসুদ, আবছার কামাল, আনছারুল হক, শাহজাহান লুতু, পলাশ মনি ওসমান, মিথুন বড়–য়া বোথাম, ছানা উল্লাহ, মুসলিম উদ্দিন, রুবেল হোসেন, রিফাত, অভি, শাকিল প্রমূখ।

সভায় সম্প্রতি বিএনপি ত্যাগ করা কতিপয় সুবিধাবাদীদের প্রতি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, এরা কখনো দলের জন্য কিছু করেনি। উল্টো সুবিধাভোগ করতে না পেলে লোভের আশায় দল ছেড়েছেন।

Top