স্ত্রীর বিরুদ্ধে সন্তান অপহরণের অভিযোগ স্বামীর!

ovijog.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া:
সংসার ভেঙ্গেছে স্বামী-স্ত্রীর। দু’জনই নতুন করে দুই সংসারে। এমন অবস্থায় ১৩ বছর ও ১১বছর বয়সী দুই কন্যা সন্তান থাকে পিতার আশ্রয়ে। কিন্তু সম্প্রতি ওই দুই সন্তানকে পিতার কাছ থেকে অপহরণ করে নিয়ে যায় মাতা। ঘটনাটি ঘটেছে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নে। এ নিয়ে ভুক্তভোগী পিতা থানা পুলিশের স্বরণাপন্ন হয়ে গতকাল ১৭নভেম্বর’১৬ইং স্ত্রী সহ ২জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা গেছে,কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের ডেইলপাড়া এলাকার মৃত আবুল হোছাইনের পুত্র মো: আমিনুল হকের সাথে ইসলামি শরীয়ত মোতাবেক বিয়ে হয় চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ১নং ব্লক শাহরিয়াপাড়া গ্রামের মৃত আবদুল খালেকের মেয়ে হোসনে মর্জিনা সুমি’র। তাদের সংসারে সুমাইয়া বিন আমিন ও সাইমা বিনতে শোভা নামে দুই কন্যা সন্তান রয়েছে। কিন্তু তাদের সংসার বিচ্ছেদ হয়ে গেলে স্বামী-স্ত্রী দুজইনই নতুন সংসার শুরু করেন। তবে পিতার আশ্রয়ে নেওয়া হয় দু’সন্তাকে। বর্তমানে সুমাইয়া বিন আমিন এর বয়স ১৩বছর ও সাইমা বিনতে শোভা’র বয়স ১১বছর। পিতা আমিনুল হক অভিযোগ করেন, গত ১৩নভেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে তার অজান্তে সন্তানদের মা হোসনে মর্জিনা সুমি ও তাদের মামা মহিউদ্দিন সন্তানদের ফুসলিয়ে অপহরণ করে অজানার উদ্দেশ্যে নিয়ে যায়। বর্তমানে সন্তানদের সঠিক অবস্থান নিয়ে তিনি চরম অনিচ্ছয়তায় রয়েছেন বলে জানান। বিভিন্ন স্থানে অনেক খোজাখুজির পর কোথাও নাপেয়ে ওই ঘটনায় হোসনে মর্জিনা সুমি ও মহিউদ্দিনকে অভিযুক্ত করে ১৭নভেম্বর চকরিয়া থানায় এ অভিযোগটি দায়ের করেন।

চকরিয়া থানার ওসি জহিরুল ইসলাম খান বলেন, অভিযোগড়টি আমলে নিয়ে থানার উপপরিদর্শক মাহবুবুর রহমানকে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে দায়িত্ব দেওয়া হয়েছে।

Top