স্কুলছাত্রী আয়েশার চিকিৎসার দায়িত্ব নিলেন এমপি কমল

ayasa.jpg

অর্পন বড়ুয়া, কক্সবাজার  :
কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্রী আয়েশা ছিদ্দিকার পাশে দাঁড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। স্থানীয় একটি দৈনিক পত্রিকায় সচিত্র প্রতিবেদন প্রকাশের পর আয়েশা ছিদ্দিকার পায়ের অপারেশন করানোর দায়িত্ব নেন তিনি।
আয়েশা ছিদ্দিকা রামু উপজেলার পানেরছড়া চাইল্যাতলী একে আজাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। চিকিৎসার সাহায্যার্থে সপ্তম শ্রেণীর এ ছাত্রীর পাশে দাঁড়ানোই সাংসদ কমলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।
বুধবার (২৩ নভেম্বর) দৈনিক দেশ বিদেশ পত্রিকায় ‘‘১৩ দিন ধরে ছটফট করছে স্কুল ছাত্রী; সদর হাসপাতালে টাকার অভাবে চিকিৎসা হচ্ছেনা’’ শীরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এ সংবাদটি নজর কাঁড়ে সাংসদ কমলের। সাথে সাথেই তিনি সদর হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য রুস্তম আলী চৌধুরীকে সদর হাসপাতালে পাঠান। পায়ের অপারেশনের জন্য সমস্ত ব্যবস্থা সাংসদ কমল নিজেই করবেন বলে আয়েশা ছিদ্দিকার পরিবারের সদস্যদের জানিয়ে দেন রুস্তম আলী চৌধুরী।
ওই স্কুল ছাত্রীর মা মনোয়ারা বেগম জানান, ৯ নভেম্বর ব্যাটারি চালিত অটোরিক্সার (টমটম) আঘাতে বাম পায়ের একটি অংশ ভেঙে যায় আয়েশা ছিদ্দিকার। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালের ভর্তি করানো হলে টাকার অভাবে অপারেশন করানো সম্ভব হচ্ছিল না। এমন দুঃসময়ে সাংসদ সাইমুম সরওয়ার কমল তার মেয়ের অপারেশনের ব্যবস্থা করে দিয়েছেন। এজন্য তিনি সাংসদ কমলের প্রতি কৃতজ্ঞতা জানান।

Top