সী-কক্স মডেল ইনষ্টিটিউটের বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার বিতরণ

IMG_20161117_190110-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার শহর তলী খুরুশকুল কুলিয়াপাড়া সী-কক্স মডেল ইনষ্টিটিউটের বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পুরস্কার ও সনদ বিতরণ এবং পিএসপি পরীক্ষার্থীদের দোয়া মাহফিল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ইনষ্টিটিউটের প্রাঙ্গনে প্রধান শিক্ষক বাবু মিহির কান্তি দে এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ কক্সবাজার প্রাইমারী শিক্ষক ট্রেনিং ইনষ্টিটিউটের অবসর প্রাপ্ত সুপারিনটেন্ডেন্ট বাবু রাজ বিহারী চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন খুরুশকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ছাত্রী অভিভাবক আবদুর রহিম মাষ্টার, ইনষ্টিটিউট পরিচালনা কমিটির আহবায়ক এম নুরুল হক চকোরী, যুগ্ন আহবায়ক বাবু রাজীব পাল, স্কুল পরিচালনা কমিটির সদস্য খোরশেদ আলম সিদ্দিকী, মোহাম্মদ শফিউল হক সফি, এলাকর মুরব্বী ওসমান গণি, মনিরুল আলম সিদ্দিকী মুন্না, ইনষ্টিটিউটের সহকারী শিক্ষক রমজান আলী জিতুর পরিচালনায় অনুষ্ঠিত সনদ ও পুরস্কার বিতরণ এবং দোয়া মাহফিলে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন গীতা রানী দে, সাইদুল ইসলাম সাইদু, মোশারফ হোসেন সোহেল, সাবরিনা আফরোজ, পল্লব পাল প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে রাজবিহারী চৌধুরী বলেন কোমলমতি শিশুদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলার পেছনে মায়ের ভুমিকা অপরিহার্য। মা’ই শিশুর প্রধান শিক্ষক এবং মায়ের কোলই শিশুর সর্বোৎকৃষ্ট বিদ্যাপীঠ। কেননা মায়ের কথাবার্তা বাচনভঙ্গি, হাটা চলা, আচার-আচরণ সবকিছুতে শিশু মায়ের অনুসরণ করে।

সভায় বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সনদ ও পুরস্কার বিতরণ এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পিএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন। স্কুল পরিচালনা কমিটির আহবায়ক মাওলানা নুরুল হক চকোরী।

Top