মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম-বান্দরবান সড়কের সাতকানিয়ায় মিনি ট্রাকের ধাক্কায় ১ মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে আরেক শিক্ষার্থী। গত ১৭ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলার বাজালিয়া বড়দুয়ারা এলাকার ভাঙ্গাব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেলের চালক হলেন বান্দবানের সুয়ালক ইউনিয়নের কাইচতলী এলাকার আবুল কালামের ছেলে ও আলহাজ্ব অলি আহমদ বীর বিক্রম কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র কামরুল হাসান (২০) এবং আহত হয়েছেন একই এলাকার আশরাফ আলীর ছেলে সুয়ালক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনির ছাত্র মিনহাজুল ইসলাম (১৬)।

জানা যায়, গত ১৭ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৫টায় কামরুল হাসান(২০) এবং মিনহাজুল ইসলাম(১৬) মোটরসাইকেল নিয়ে উপজেলার বাজালিয়া বোমাং হাটে এক বন্দুর সাথে দেখা করতে আসার পথে বড়দুয়ারা এলাকার ভাঙ্গাব্রীজ নামক স্থানে একটি বাইসাইকেলকে সাইট দিতে গিয়ে বিপরীত দিকে থেকে আসা একটি মিনি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ছিটকে পড়ে দু’জনই গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে আশশেফা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কামরুল হাসানকে মৃত ঘোষণা করে। এবং গুরুতর আহত মিনহাজুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

হলুদিয়ার ব্যবসায়ী মো. আক্কাস উদ্দিন বলেন, ছেলেটি লেখাপড়ায় খুবই ভালো ছিল, তার স্বভাব ভদ্র ছিল। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হাসানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।