জাহেদুল ইসলাম, লোহাগাড়া প্রতিনিধি:

বহুল আলোচিত ও সমালোচিত লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ পদটি ১ মাস খালি থাকার পর শনিবার (১৭ মার্চ) বিকেলে আনুষ্ঠানিক ভাবে লোহাগাড়া থানায় যোগদান করেছেন সন্দ্বীপ থানার কর্মতৎপর পুলিশ অফিসার ওসি মো: সাইফুল ইসলাম। তিনি সন্দ্বীপ থানায় সাহসী অফিসার ইনচার্জ ইসেবে পরিচিতি ছিলেন।

নবাগত ওসি মো: সাইফুল ইসলাম এর আগেও লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন । পরবর্তীতে তিনি সিআইডিতে ওসি হিসেবে যোগদান করেছেন। সিআইডি থেকে সন্দ্বীপ থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। সেখানে ৬ মাস দায়িত্ব পালনের পর লোহাগাড়া থানায় ওসি হিসেবে যোগদান করেন। শনিবার বিকেলে লোহাগাড়া থানায় যোগদান করলে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল জলিলের নেতৃত্বে কর্মরত পুলিশ সদস্যবৃন্দ নবাগত ওসি মো: সাইফুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

জানা যায়, মো: সাইফুল ইসলাম ২০০২ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। এরপর থেকে বিভিন্ন থানায় সততার সাথে দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম বিশ^বিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রী লাভ করেন। কক্সবাজার জেলার উখিয়া রতœা পালং এলাকায় তার বাড়ী। ব্যক্তি জীবনে ১ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক।