লোহাগাড়ায় যুবকের আত্মহত্যা

attohatta.jpg

জাহেদুল ইসলাম, লোহাগাড়া প্রতিনিধি : লোহাগাড়া উপজেলার পদুয়া নয়া পাড়ায় গতকাল ৬ নভেম্বর সকাল সাড়ে ১০টায় এনামুল হক (২৭) নামের মানসিক ভারসাম্যাহীন এক যুবক আত্মহত্যা হওয়ার সংবাদ পাওয়া গেছে। সে ওই এলাকার আহমদ হোসেনের প্রথম পুত্র।

জানা যায়, নিহত এনামুল হক ৭/৮ বছর ধরে মানসিক ভারসাম্য রোগে আক্রান্ত। অনেক চিকিৎসা করার পরও ভালো হয়নি। সরেজমিন পরিদর্শনে স্থানীয় আব্দুল গফুরের পুত্র আবু ছালেহ্ বলেন, এনাম মানসিক ভারসাম্যহীন। ঘটনারদিন সে বাড়ির সবার অগোচরে বাড়ির ছাদের বীমের সাথে গলায় রশি প্যাঁচিয়ে আত্মহত্যা করে।

নিহতের পিতা আহমদ হোসেন বলেন, ঘটনারদিন সকালে প্রতিদিনের ন্যায় চাষের জমিতে কাজ করতে যায়। সাড়ে ১০টার সময় বাড়িতে আসলে বাড়ির ছাদের বীমের সাথে এনামের ঝুলন্ত দেহ দেখতে পায়। ঘটনাস্থলেই প্রাণ হারায়। তিনি আরো বলেন, তার ছেলে দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত হয়। গত সপ্তাহে আগে ডাক্তার দেখিয়েছিল। তাকে বিয়ে দেওয়ার জন্য মেয়েও দেখেছিল। পিতার কাঁধে ছেলের লাশের চেয়ে দুঃখের আর নেই। একইদিন বিকেলে নামাজে জানাযা শেষে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে বলে পারিবারিক সূত্রে প্রকাশ।

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশের এসআই মাহাবুব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে এনামের লাশ উদ্ধার করেন। যেহেতু নিহত এনাম মানসিক ভারসাম্যহীন হওয়ায় এ ব্যাপারে কারো কোন আপত্তি না থাকায় থানায় কোন মামলা হয়নি। ##

Top