লামা উপজেলা পরিষদ চেয়ারম্যানের পরীক্ষাকেন্দ্র পরিদর্শন

Lama-School-Visit-Photo.jpg

মো. নুরুল করিম আরমান, লামা:
বান্দরবানের লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী চলতি শিক্ষাবর্ষে অনুষ্ঠিতব্য প্রাথমিক ও এবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন।

পরীক্ষার দ্বিতীয় দিন সোমবার বেলা সোয়া ১১টার দিকে অংহ্লারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন তিনি। এ সময় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা যতীন্দ্র মোহন মন্ডল, কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুয়েল মজুমদার, হল সুপার প্রধান শিক্ষক ওয়াহিদুল্লাহ, পরীক্ষা কেন্দ্র সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজেম উদ্দিন, বিদ্যালয় এসএমসি কমিটিরি সভাপতি রফিকুল ইসলাম ও সাংবাদিক মো. নুরুল করিম আরমান প্রমুখ উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও শিক্ষকদেরকে সমন্বয় করে সুষ্ঠভাবে পরীক্ষা পরিচালনা করার পরামর্শ প্রদান করেন এবং বিদ্যালয়ের খোঁজ খবর নেন। উল্লেখ্য, এ বছর লামা উপজেলায় ৮৫টি প্রাথমিক বিদ্যালয় ও ৪টি ইবতেদায়ি মাদ্রাসার ২৮৫২ জন শিক্ষার্থী ১১টি পরীক্ষা কেন্দ্রে সমাপনী পরীক্ষা দিচ্ছে। ২৭ নভেম্বর গণিত পরীক্ষার মাধ্যমে এ পরীক্ষা সম্পন্ন হবে।

পরীক্ষার অংহ্লারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র সচিব নাজেম উদ্দিন জানায়, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা চলছে। গত ২০ নভেম্বর থেকে শুরু হওয়া এ পরীক্ষা কেন্দ্রে ৭টি বিদ্যালয়ের ২৩১ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করেছে। ৫জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে। কেন্দ্রে একজন সচিবসহ কেন্দ্র ভারপ্রাপ্ত কর্মকর্তা, অতিরিক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা, হলসুপার ও কক্ষ পরিদর্শকসহ পুিলশ সদস্যরা দায়িত্ব পালন করছেন।

Top