লাইট হাউস দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানার মতবিনিময় সভা

madrasa-light-house-para.jpg

“প্রেস বিজ্ঞপ্তি”

হোটেল-মোটেল, রেস্তোরা ও কটেজ মালিকদের সাথে লাইট হাউস দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানার মতবিনিময় সভা অনুষ্ঠিত।

গতকাল বাদে মাগরিব মাদ্রাসা প্রাঙ্গণে হোটেল-মোটেল, রেস্তোরা ও কটেজ মালিকদের সাথে মাদ্রাসার উন্নয়নের লক্ষ্যে এক মতবিনিময় সভা মাওলানা মুসলিম উদ্দিনের সভাপতিত্বে ও অত্র মাদ্রাসার শিক্ষক মাওলানা জালাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার পরিচালক মাওলানা মুহাম্মদ আলী। উপস্থিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন গেষ্ট হাউজ মালিক সমিতির সেক্রেটারী আলহাজ্ব আবুল কাশেম শিকদার, কটেজ মালিক সমিতির সভাপতি কাজী মোস্তাক আহমদ শামীম, কটেজ ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী রাসেল আহমদ রুবেল, রাজারকূল মাদ্রাসার পরিচালক ও অত্র মাদ্রাসার শূরার সদস্য মাওলানা মোহছেন শরীফ, শূরার সভাপতি মাওলানা হাচ্ছান মুহাম্মদ দীদার, মাশরাফিয়া মাদ্রসার পরিচালক মাওলানা হাফেজ ছালামাতউল্লাহ, মাওলানা আব্দুর রাজ্জাক, বিশিষ্ট ব্যবসায়ী ও শূরার সদস্য মাওলানা ইয়াসীন হাবীব, বিশিষ্ট হোটেল ব্যবসায়ী আলহাজ্ব জেবর মুল্লুক, সেলিম নেওয়াজ , রেষ্টোরেন্ট মালিক সমিতির সেক্রেটারী রফিক সহ অত্র এলাকার বিভিন্ন হোটেল-মোটেল, কটেজ ও রেষ্টোরেন্ট মালিক ও তাদের প্রতিনিধি গণ ।

উক্ত মতবিনিময় সভায় বক্তাগণ তাদের বক্তব্যে অত্র মাদ্রাসার বর্তমান পরিচালনায় সার্বিক ভাবে সন্তুুষ্টি প্রকাশ করেন ও সামনে তারা মাদ্রাসার উন্নয়নের লক্ষ্যে সকল ধরণের সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠান শেষে সভাপতি তার মোনাজাতে অত্র মাদ্রাসা ও এলাকার সকল ব্যবসায়ী সহ সাধারণ মানুষদের কল্যাণ কামনা করে দোয়া করেন।

Top