সিবিএন:

জাতীয় বিশ্ব‌বিদ্যালয় এর উপাচার্য প্র‌ফেসর ডঃ হারুন অর রশীদ আজ ১৬ মার্চ শুক্রবার বাংলা‌দে‌শের প্রথম ফিস একু‌রিয়াম রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন ক‌রেন। তিনি রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড এ পৌঁছা‌লে ব্যবস্থাপনা প‌রিচালক মোঃ সফিকুর রহমান চৌধুরী ও জেনা‌রেল ম্যা‌নেজার কাজী নিজামুল ইসলাম তাঁ‌কে ফু‌লেল অভ্যর্থনা জানান। ভি‌সি  রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড ঘু‌রে দে‌খেন এবং এর ভূয়সী প্রশংসা ক‌রেন।

এসময় তি‌নি ব‌লেন, রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন ক‌রে আ‌মি অ‌ভিভূত। পর্যট‌নের ক্ষে‌ত্রে এ‌টি নতুন মাত্রা যুক্ত কর‌বে। আ‌মি এ মহতী উ‌দ্যো‌গের জন্য এর প্র‌তিষ্ঠাতা স‌ফিকুর রহমান চৌধুরী‌কে অ‌ভিনন্দন জানাই। এ‌টি আমা‌দের মৎস্য সম্পদ ও এর বৈ‌চিত্র প‌রিদর্শনার্থী‌দের নিকট তু‌লে ধরতে সহায়ক হ‌বে। এছাড়া শিক্ষক শিক্ষার্থী‌দের গ‌বেষণাক‌র্মেও খুবই আবশ্যক হ‌বে। আ‌মি এ প্র‌তিষ্ঠান ও আ‌য়োজ‌নের সর্বাঙ্গীন সাফল্য ও বহুল প্রচা‌র কামনা কর‌ছি।

পরিদর্শনকালে তাঁর সাথে ছিলেন, সহধর্মিনী না‌র্গিস আক্তার হে‌লেন, বিশ্ব‌বিদ্যাল‌য়ের প্রো ভি‌সি অধ্যাপক মোঃ ম‌শিউর রহমান, কক্সবাজার সি‌টি কলে‌জের অধ্যক্ষ ক্য থিং অং, দৈ‌নিক সমুদ্রকন্ঠ সম্পাদক অধ্যাপক মঈনুল হাসান পলাশ, রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড এর প্র‌জেক্ট ইনচার্জ কাজী আ‌মিনুল ইসলাম জ‌সিম, বৈজ্ঞা‌নিক কর্মকর্তা নুরুল বাকী উপ‌স্থিত ছি‌লেন।