রামু মডেল কেজি স্কুলে পিইসিই পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

ramu-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
রামু মডেল কেজি স্কুলে পিইসিই পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

১৯নভেম্বর (শনিবার) সকাল ১০টায় রামু বাইপাস সিটি পার্ক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচলনা কমিটি’র সভাপতি ডাঃ ফয়েজুল ইসলাম।

রামু মডেল কেজি স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহছেনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পরিষদ এর অন্যতম পরিচালক ও রামু সিটি পার্ক কমিউনিটি সেন্টারের স্বত্ত্বাধিকারী আবদুল হক, রামু মডেল কেজি স্কুল পরিচালনা কমিটি’র সাধারণ সম্পাদক আবছার কামাল, পরিচালনা পরিষদ সদস্য ছলিম উল্লাহ সেলিম, মাহাবুবুর রহমান, মোহাম্মদ মীর কাশেম আলী, শহিদুল আলম, অভিভাবকদের মাঝে সৈয়দ সোহরাব হোসেন, অতিথি রামু রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি সাংবাদিক আবুল কাশেম, ওবাইদুল হক, মৌলানা আবু বকর ছিদ্দিক, সহকারী শিক্ষক জামশেদুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে যাবার লগনে পড়ে যাই মনে, জীবনের যত কথা জীবন জোয়ারে, ভেসে চলে গেলে মনজিল মিলবে তথা কবির ভাষার এই প্রতিপাদ্য গুলিকে সামনে রেখে বলেন, আমরা সকলেই সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি সাফল্যে তোমাদের জীবন হোক জ্যোতির্ময়। ফুলের সৌরভের মতো সর্বস্থরে সুনাম ছড়িয়ে তোমাদের চলার পথ হোক কুসুমাস্তীর্ণ। তোমাদের অনন্ত প্রয়াসে জীবনের সকল গ্লানি মূছে আল্লাহ যেন তোমাদের সহায়ক হয় সকলে এই প্রত্যাশা করছি।

এদিকে বাংলাবাজার আইডিয়াল ট্রাষ্টে চলতি বছরে অনুষ্ঠিত মেধাবৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থী হাসানুজ্জামান আদিল ও সকল বিদায়ী শিক্ষার্থীদের ব্যক্তিগতভাবে প্রাইজ মাণি ও উপহার সামগ্রী প্রদান করেন রামু মেহমান ক্রোকারীজ এর স্বত্তাধিকারী ও পরিচালনা পরিষদ সদস্য ছলিম উল্লাহ সেলিম। রামু মডেল কেজি স্কলের বিদায়ী অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয় পরিচালনা পরিষদ এর কর্মকর্তা ও শিক্ষক-শিক্ষিকাদের উপহার সামগ্রী প্রদান করেন বিদায়ী শিক্ষার্থীরা। এছাড়াও বিদ্যালয় পরিচালনা পরিষদ ও শিক্ষকদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী উপহার ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বিদায়ী শিক্ষার্থীদের মাঝে অত্যান্ত সুচারু ও মনোমুগ্ধকর বক্তব্য পেশ করেন, মোঃ হাসানুজ্জামান আদিল, ফারজানা ফাইতা নাদিয়া। মানপত্র পাঠ করে শোনান বিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া হালিমা হক লিজা, তাজকিরা নুজুম বিনতে কাশেম। সবশেষে মৌলানা আবছার কামালের মোনাজাত পরিচালনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Top