রামু কলেজ শিক্ষকদের আনন্দ র‌্যালী

RAMU-COLLEGE-PIC-26.11.16.jpg

আবুল কাশেম সাগর, রামু:
উপজেলা ভিত্তিক কলেজ জাতীয় করণ ও শিক্ষকদের বি.সি.এস শিক্ষা ক্যাডারে আত্নীকরণের উদ্যোগ গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলকে জাতীয় করণের ( প্রক্রিয়াধীন) রামু উপজেলার একমাত্র উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান রামু কলেজের শিক্ষক ছাত্র-ছাত্রীদের এক আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ( ২৬ নভেম্বর ) বিকাল ২টায় জাতীয় করণ ( বি.সি.এস শিক্ষা ক্যাডারে আত্নীকরণ) প্রক্রিয়াধীন কলেজ শিক্ষক পরিষদ রামু উপজেলার উদ্যোগে এক র‌্যলী রামু কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে রামু বাইপাস মোড়ে সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ হয়। অধ্যাপক ইসরাত জাহান ও অধ্যাপক মাহমুদুল হাসান তৌহিদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন রামু কলেজের অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবদুল হক, অধ্যাপক কিশোর পাল, অধ্যাপক হারুণ অর রশিদ, অধ্যাপক শাহাব উদ্দিন, অধ্যাপক পরিমল কান্তি পাল, অধ্যাপক জাফর আলম, অধ্যাপক নিজামুল হক, অধ্যাপক ছলিম উল্লাহ, অধ্যাপক আক্তার জাহান, অধ্যাপক মনির আহমদ, প্রভাষক বেলাল উদ্দিন, প্রদর্শক মানসী বড়–য়া, ভূবন বড়–য়া, নীতপিূর্ণ বড়–য়াসহ প্রমূখ। বক্তারা বলেন, বাংলাদেশে যে সকল উপজেলায় সরকারী কলেজ নাই সে সকর উপজেলায় একটি করে কলেজ জাতীয় করণ এবং কলেজ শিক্ষকদের বি.সি.এস শিক্ষা ক্যাডারে আত্নীকরণের উদ্যোগ গ্রহন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা , শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও কক্সবাজার-৩ আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলকে ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করেন।

শিক্ষা ক্ষেত্রে সরকারের এ অভাবনীয় সিদ্ধান্তকে সকলেই সাধুবাদ জানান। আনন্দ র‌্যালীতে অংশ গ্রহন করেন জাতীয় করণ ( বিসিএস শিক্ষা ক্যাডারে আত্নীকরণ) প্রক্রিয়াধীন কলেজ শিক্ষক পরষিদ কক্সবাজার জেলা শাখার সভাপতি অধ্যাপক আবু তাহের, সাধারণ সম্পাদক অধ্যাপক অহিদুল কবির ,অর্থ সম্পাদক অধ্যাপক আ.ম.ম জহির ও সহকারী অধ্যাপক শহীদুল ইসলাম কাজলসহ শিক্ষক, ছাত্র-ছাত্রীবৃন্দ।

Top