মহেশখালীতে পান ব্যবসায়ী অপহরণ

opohoron.jpg

মহেশখালী সংবাদদাতা:
জেলার ক্রাইমজোন খ্যাত মহেশখালী কালারমারছড়ার নুনাছড়ি পূর্ব গোদারপাড়া এলাকা থেকে নুর মোহাম্মদ (২৬) নামে এক পান ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে।
এ সময় ওই ব্যবসায়ীকে ব্যাপক মারধর করে ব্যবহারের মোবাইল, পান বিক্রির ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। শুক্রবার (২৫ নভেম্বর) সকালে অপহরণের ঘটনাটি ঘটে। খবর পেয়ে বাদশাঝিরি নামক এলাকার গহীন জঙ্গল থেকে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করা হয় বলে জানা গেছে।
এলাকার চিহ্নিত ডাকাত ডজনাধিক মামলার আসামী মুহাম্মদ আলী, মো. সেলিম প্রকাশ কালা মিয়া, নুরুচ্ছবি, জিয়াবুল হক, মোকতার আহমদসহ একদল মুখোশধারী লোক অপহরণের ঘটনায় জড়িত বলে অপহৃত ব্যক্তি জানায়।
স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজনও মুহাম্মদ আলী ডাকাতের নেতৃত্বে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে।
অপহৃত নুর মোহাম্মদ ওই এলাকার জালাল আহমদের ছেলে। তাকে আহত অবস্থায় প্রথমে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত কেউ আটক হয়নি।
অপহরণের শিকার পান ব্যবসায়ী নুর মোহাম্মদ জানান, সকালে আমি ব্যবসায়ীক কাজে বের হলে একদল লোক আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে গভীর জঙ্গলে নিয়ে যায়। তারা আমাকে ব্যাপক মারধর ও অমানুষিক নির্যাতন চালায়। এরপর আমার ব্যবহারের মোবাইল ও পকেটে থাকা ব্যবসায়িক ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। স্বজনদের খবরে পুলিশ আমাকে গভীর জঙ্গল থেকে উদ্ধার করে।
তবে, মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বণিকের কাছে জানতে চাইলে এরকম কোন ম্যাসেজ তার কাছে নেই বলে দাবী করেন।

Top