মনোনয়নপত্র দাখিল করলেন জাসদ নেতা সামশুল আলম

SAMSUL-ALAM-JASOD.jpg

সংবাদ বিজ্ঞপ্তি ॥

আসন্ন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন-২০১৬ এ ১০নং ওয়ার্ড (চৌফলদন্ডী-খুরুশকুল-পিএমখালী-ঝিলংজা ইউনিয়ন ও কক্সবাজার পৌর এলাকা) এর সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করার জন্য আম্বিয়া- বাদল-প্রধান এর নেতৃত্বাধীন শতভাগ মুক্তিযুদ্ধের স্বপক্ষের জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কক্সবাজার শহর শাখার সাধারণ সম্পাদক ও রাজপথের লড়াই সংগ্রামের অগ্র নায়ক হাজী সামশুল আলম ০১ ডিসেম্বর বিকাল ৪টায় কক্সবাজার জেলা নির্বাচন অফিসার মোজাম্মেল হোসাইনের কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এসময় হাজী সামশুল আলমের সাথে উপস্থিত ছিলেন জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি আকতার আলম, সহ-সভাপতি হাজী সামশুল ইসলাম, জেলা জাসদ সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আমান উল্লাহ, শহর জাসদ সভাপতি হাজী মোঃ ইলিয়াছ, সহ-সভাপতি সাংবাদিক মিজানুর রহমান সোহেল, সদর উপজেলা সভাপতি এম.ডি আলম, সাধারণ সম্পাদন সিরাজুল ইসলাম ভূট্টো, জাসদ নেতা জয়নাল আবেদীন, শহীদ দৌলত এর ভাই জসিম উদ্দিন, আনোয়ার হাসান, জাহেদ, দৌলত প্রমুখ।

এসময় জাসদ নেতৃবৃন্দরা বলেন, আমরা গণতন্ত্র-সমাজতন্ত্রে বিশ্বাসী হিসাবে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার স্বার্থে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী দিয়েছি। যে প্রার্থী ক্লিন ইমেজের মানুষ। আমরা বিশ্বাস করি মুক্তিযুদ্ধের চেতনায় সুখী সম্পৃদ্ধশীল বাংলাদেশ গড়ে তুলতে চাই। এ জন্য সকল ভোটার ও জেলা বাসীর সহযোগীতা কামনা করি।

১০নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী ও শহর জাসদ সাধারণ সম্পাদক হাজী সামশুল আলম ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমরা সকলেই যদি অর্থের কাছে বিক্রি না হয়ে সৎ, দক্ষ ও দুর্নীতি, দলবাজ মুক্ত নেতৃত্ব নির্বাচন করি তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসাবে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়াতে পারব ইনশাআল্লাহ। আমি মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসী সংগঠন জাসদ এর একজন কর্মী হিসাবে কোন দুর্নীতি আপোষকামিতা কিংবা অপশক্তির কাছে মাথানত করব না। আমার বিশ্বাস আপনারা আমাকে জয়ী করবেন।

Top