বলিউডকে প্রাপ্তবয়স্ক করতে পথ দেখালেন সানি লিওন

sunny-leone_2.jpg

ডেস্ক: ওয়েব দুনিয়ায় বলিউড এখন হলিউডের কাছে নেহাতই টিনএজ বলা চলে। ফেসবুক, টুইটারে বলিউড তারকাদের ফলোয়ারের সংখ্যা যতই আকাশছোঁয়া হোক না কেন, ওয়েব দুনিয়ার নানা মাধ্যমে এখনও অনেকটা পিছিয়ে টিনসেল টাউন।

এবার ওয়েব দুনিয়ায় বলিউডকে টিনএজ থেকে প্রাপ্তবয়স্ক করার পথ দেখালেন সানি লিওন। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের পর নিজের নামে অ্যাপ নিয়ে এলেন সানি লিওন। মানে এখন নিজেকে ভক্তদের আরও কাছে পৌঁছে গেলেন সানি।

নিউইয়র্কের এক ডিজিটাল কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে অ্যাপ লঞ্চ করালেন প্রাক্তন ইন্দো-কানাডিয়ান পর্নস্টার। এই অ্যাপের মাধ্যমে সানি সরাসরি ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে পারেন। সঙ্গে তার সমস্ত সোশ্যাল প্ল্যাটফর্মের পোস্ট দেখা যাবে এই অ্যাপে। পাশাপাশি অ্যাপের জন্য সানির এক্সক্লুসিভ কনটেন্ট তো থাকছেই।

ভারতের সোশ্যাল মিডিয়ায় সানি লিওনের কদর আকাশছোঁয়া। ফেসবুক, টুইটার সহ সমস্ত সোশ্যাল মিডিয়া মিলিয়ে সানির ফলোয়ার সংখ্যা ২ কোটি ৮০ লক্ষ। আরও বড় কথা সানির অ্যাকটিভ ফলোয়ার সংখ্যাও বেশ বড়। তাই নিউইয়র্কের ওই ডিজিটাল সংস্থা বলিউডে সবার আগে সানি লিওনকেই বেছে নিলেন। জানা কথা, এই অ্যাপের মাধ্যমে সানির ব্যাঙ্ক অ্যাকাউন্ট আরও ফুলে ফেঁপে উঠতে চলেছে। সানি লিওন পথ দেখালেন। এবার হয়তো বলিউডের একের পর এক তারকা নিজেদের অ্যাপ আনতে চলেছেন।

Top