পেকুয়ায় পর্দা উঠলো কেপিএল’১৭ আসরের

sports.jpeg

সংবাদদাতা, পেকুয়া:
পেকুয়ায় কাছারী মোরা প্রিমিয়ার লীগ (কেপিএল) ২০১৭ এর আসর শুরু হয়েছে। শুক্রবার উপজেলা শীলখালী ইউনিয়নের কাছাড়ীমুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলন এবং খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠান উদ্বোধন করেন কেপিএল এর প্রধান উপদেষ্টা এবং কেপিএল আয়োজক সংগঠন শিলখালী নবতরুন সংঘের সাধারণ সম্পাদক সাংবাদিক এসএম হানিফ। মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেপিএলের উপদেষ্টা পরিষদের সদ্যস্য বাবু প্রিয়তুষ কান্তি নাথ এবং মাষ্টার এহসানুল হক, টেকনিক্যাল এডভাইজার আমির আবদুল্লাহ এবং কেপিএল’এর সভাপতি শাহেদুল ইসলাম শাহেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ আসরের ৬টি দল খেলায় অংশগ্রহন করছে। দলগুলো হল- ম্যাগপাই বয়েজ, ইলেভেন ব্লাস্টার্স, ক্রিকেট হিটলার্স, দ্যা বুলস, ড্রাগন ক্রিকেট, সুপার সিক্সার্স। উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে ড্রাগন ক্রিকেট বনাম ইলেভেন ব্লাস্টার্স। এসব দলের মধ্যে মোট আইকন, ডায়মন্ড, গোল্ড, সিলভার, ব্রোঞ্জ, প্লাটিনাম ক্যাটাগরির মোট ১২৬জন স্থানীয় এবং বাইরের খেলোয়াড়ের নিলাম হয়।

সভাপতি শাহেদুল ইসলাম বলেন, কেপিএল এই জনপদে একটি ঈদের আমেজের মত গ্রামীন জনপদ থেকে আরো উচ্চস্থরে ক্রিকেটকে ছড়িয়ে দিতে এবং এই জনপদ থেকে ভাল খেলোয়াড় তুলে আনতে এ প্রচেষ্টা। প্রতি বছরের মত এবারো আমরা বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে কেপিএল আয়োজন করব। এবারের কেপিএলে থাকছে নানা চমক। তিনি সর্বস্থরের সহযোগিতা কামনা করেন।

Top