পেকুয়ায় গার্মেন্টস শ্রমিক ধর্ষিত, ধর্ষক আটক

rape_1.jpg

ইমরান হোসাইন, পেকুয়া :

পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের পূর্ব গোয়াখালী এলাকায় সীমা আক্তার (১৮) (নাম গোপন) নামের এক গার্মেন্টস শ্রমিক ধর্ষিত হয়েছে। সে চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ এলাকার লাকিম আলীর কন্যা। এদিকে ঘটনায় জড়িত মোঃ দিদার (৪০) কে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুর ২টার দিকে একই এলাকা থেকে তাকে আটক করে পেকুয়া থানা পুলিশ। সে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাটামোরা এলাকার মোস্তাকের পুত্র। এঘটনায় ধর্ষিত গার্মেন্টস শ্রমিক নিজে বাদী হয়ে পেকুয়া থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, চট্টগ্রাম শহরের সিএমবি রাস্তার মাথা এলাকা একটি গার্মেন্টসে কাজ করতো সুমি আক্তার। গার্মেন্টসের পাশ্ববর্তী এলাকায় বাসা নিয়ে দূরসম্পর্কের আতœীয়ের সাথে থাকত সে। গত ২৯ নভেম্বর দুপুরে তাকে ফুসলিয়ে পেকুয়া নিয়ে আসে দিদার। পেকুয়া পূর্ব গোয়াখালী এলাকায় বোনের বাড়িতে রাখে তাকে ওইদিন রাতেই তাকে ধর্ষন করে দিদার। পরে বিষয়টি স্থানীয় এলাকাবাসীরা জানতে পেরে পেকুয়া থানা পুলিশকে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক মনজুর কাদের মজুমদার বলেন, ধর্ষিতার পক্ষ থেকে দেয়া এজাহার আমলে নিয়ে মামলা গ্রহণ প্রক্রিয়া চলছে। আটককে বৃহস্পতিবার) আদালতে প্রেরণ করা হবে।

Top