পেকুয়ায় অপহৃত শিশু উদ্ধার , দুই অপহরণকারী আটক

OPOHORON-PEKUA.jpg

ইমরান হোসাইন, পেকুয়া :

কক্সবাজার সদরের ভারুয়াখালী থেকে অপহৃত শিশু রিদুয়ান উল্লাহকে (৮) উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ। সে উক্ত এলাকার গুচ্ছগ্রাম এলাকার মোহাম্মদ উর রশিদ ও শামিনা আক্তার দম্পতির একমাত্র সন্তান ও নূরানি আলিমুল কোরআন মাদ্রাসার ১ম শ্রেণির ছাত্র।

বুধবার বিকেলে চকরিয়া থানা পুলিশের সহায়তায় থানার নিকটবর্তী এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে পেকুয়া থানা পুলিশ।

রিদুয়ান উল্লাহর মা শামিনা আক্তার জানান, গত মঙ্গলবার সকালে মাদ্রাসা শিক্ষক আব্দুল মোনাফ রিদুয়ানকে বেড়াতে নেওয়ার কথা বলে অঞ্জাত স্থানে নিয়ে যায়। পরে ওই মাদ্রাসা শিক্ষক ছেলে ফেরত দিতে মোবাইলে ৮ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে পেকুয়া যেতে বললে আমরা স্থানীয় ইউপি সদস্যসহ পেকুয়া থানা পুলিশের সহায়তা চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া মোস্তাফিজ ভূঁইয়া বলেন, শিশুটির অভিভাবকের অভিযোগের ভিত্তিতে আমরা পেকুয়া সদর ইউনিয়নের ছিরাদিয়া এলাকা অভিযান চালিয়ে নুর মোহাম্মদের পুত্র মাদ্রাসা শিক্ষক আব্দুল মোনাফ ও তার সহযোগী জামাল উদ্দিনের পুত্র নুর উদ্দিনকে আটক করি। পরে তাদের স্বীকারোক্তি মত চকরিয়া থানার নিকটবর্তী এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করি। এব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের পূর্বক আটক দুই অপহরণকারীকে জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

Top