নেজামে ইসলাম পার্টি দ্বীনি আন্দোলনের নির্মল স্রোতধারা : মাওলানা ইয়াছিন হাবিব

nejame-islam-party-cbn.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব বলেছেন, উপমহাদেশের রাজনৈতিক ইতিহাসের এক অবিস্মরণীয় নাম বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি। শুধু নাম নয়; এটি দ্বীনি আন্দোলনের এক নির্মল স্রোতধারা। ঈমান-আক্বীদা রক্ষা ও জনগণের ন্যায্য অধিকার আদায়ের সংগ্রামে ওলামায়ে দেওবন্দের হাতে গড়া এ ঐতিহ্যবাহী ইসলামী রাজনৈতিক দলের রয়েছে গৌরবোজ্জ্বল অবদান। এরই ধারাবহিকতায় হক্কানী ওলামায়েকেরাম ও ইসলামপ্রিয় জনগণকে এ সংগঠনের পতাকা তলে সুসংহত হয়ে ইসলামী তাহযীব-তামাদ্দুন সংরক্ষণ ও জাতীয় কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির রামু উপজেলা শাখার প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সম্প্রতি অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন, সাবেক উপজেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল জলিল। এতে বক্তব্য রাখেন, জেলা যুগ্ম সম্পাদক ও রামু উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুচ্ছালাম কুদছী, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, নেজামে ইসলাম পার্টি ইউনিয়ন প্রতিনিধিদের পক্ষে মাওলানা হুমায়ুন কবির, মাওলানা ছালামত উল্লাহ, রামু উপজেলা ইসলামী ছাত্রসমাজ সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আতা উল্লাহ প্রমূখ।

সভায় সংগঠনের মরহুম উপজেলা সভাপতি মাওলানা আমান উল্লাহ সিকদার রহ. এবং উপজেলা ও ইউনিয়ন দায়িত্বশীল মরহুম মাওলানা ক্বারী ফেরদাউস রহ., মাওলানা আইয়ুব আনছারী রহ., মাওলানা আব্দুচ্ছালাম কদিম রহ., মাওলানা নুরুল ইসলাম রহ., মাওলানা আব্দুল হক রহ. সহ মরহুম নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করা হয়।

Top