টুয়াকের ‌মুলতবী সাধারণ সভা অনুষ্টিত

toac.jpg

সভায় বক্তব্য রাখছেন টুয়াকের সভাপতি এম. রেজাউল করিম (রেজা)।

সংবাদ বিজ্ঞপ্তি:
পর্যটকদের সেবায় নিয়োজিত সম্পূর্ণ স্বেচ্ছাসেবী সংগঠন ট্যুর অপাটেরস এসোসিয়েশনস অব কক্সবাজার (টুয়াক), বাংলাদেশ এর মুলতবী সাধারণ সভা মঙ্গলবার (৮ নভেম্বর) বিকালে শহরের কলাতলীস্থ ৯৯ ব্রাইডাল হাউসে টুয়াক সাধারণ সদস্যদের সতঃস্ফুর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে।

টুয়াকের সভাপতি এম. রেজাউল করিমের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিনের সঞ্চালনায় সভা পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- টুয়াকের সিনিয়র সদস্য ও সাবেক আহবায়ক মফিজুর রহমান,সাবেক সহ-সভাপতি তোফায়েল আহমদ, সিনিয়র সদস্য মো: শফিউল্লাহ, সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ওবাইদুল, সিনিয়র সদস্য তৌহিদুল ইসলাম তোহা, মো: নাসির উদ্দিন, মো: ইসমাইল, ছেবর আলম, কামরুল ইসলাম, নাসিরুল ইসলাম, সহ-সভাপতি মিজানুর রহমান মিল্কী, এনামুল হক মান্না, আবদুস সাত্তার, হুমায়ুন কবির আজাদ, নাছির উদ্দিন, এস এ কাজল, মো: আরাকান, মো: ফোরকান জুয়েল, কাজল মহাজন, নূর মো: মনির, সাজ্জাদ ইকবাল, বেলাল আবেদিন ভুট্টো, কাদের খান প্রমুখ।

এম. রেজাউল করিমের স্বাগত বক্তব্যের মাধ্যমে মুলতবী সাধারণ সভার কার্যক্রম শুরু হয়।

এতে সাধারণ সদস্যরা টুয়াকের অগ্রযাত্রায় বর্তমান কার্যকরী কমিটির গৃহীত প্রদক্ষেপের জন্য ধন্যবাদ প্রদান করে এবং টুয়াকের অগ্রযাত্রায় বাধাগ্রস্থ করতে লিপ্ত চিহ্নিত ষডযন্তকারীদের বিরুদ্ধে আইন গত ও সাংগঠনিক ভাবে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য সিদ্ধান্ত প্রদান করেন।

এছাড়াও টুয়াকের চলমান কার্যক্রমকে তরান্মিত করার লক্ষে সহ-সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পন করেন। সভায় সাধারণ সদস্যদের স্বার্থরক্ষায় ও পর্যটন উন্নয়নে বিভিন্ন গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

পরিশেষে সভার সভাপতি এম রেজাউল করিম উপস্থিত সকল সদস্যদের সভায় উপস্থিত থেকে মূল্যমান মতামত দিয়ে মুলতবী সাধারণ সভাকে সাফল্যমন্ডিত করার জন্য ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মৌলানা হাফিজ উদ দৌলা।

Top