জেলা পরিষদ নির্বাচনে রুহুল আমিন সিকদারের মনোনয়নপত্র জমা

Sikder_1.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:
আসন্ন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে ১০ নং ওয়ার্ডে (কক্সবাজার পৌরসভা, ঝিলংজা, পিএমখালী, খুরুশকুল, চৌফলদন্ডি) সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা জাতীয় পার্টির জেলা সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন সিকদার।
তিনি বৃহস্পতিবারবার (১ ডিসেম্বর) জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেন।
এসময় এলাকার মান্যগন্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এদিকে এই জনপদের খেটে খাওয়া এই ব্যক্তিত্ব রুহুল আমিন সিকদার জেলা পরিষদের সদস্য পদে নির্বাচন করার সংবাদে সুধিমহলে ব্যাপক তৎপরতা দেখা দেখে।
অনেকে ইতিমধ্যে তার পক্ষে মাঠে নেমে পড়েছেন।
রুহুল আমিন সিকদারের জয়েই এলাকার শান্তি শৃঙ্খলা ও উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত হবে বলে মনে করা হচ্ছে।
রুহুল আমিন সিকদারের সংক্ষিপ্ত পরিচয়:
রুহুল আমিন সিকদার কক্সবাজার শহরের আলীর জাঁহাল এলাকার বাসিন্দা। তার পিতা প্রবীন মুরব্বি দানবীর আলহাজ্ব শাসসুল সিকদার। তিনি ৫ ভাই ৫ বোনের মধ্যে ২য়। তিনি সাইমুম সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি। তার হাত ধরে প্রতিষ্ঠিত হয়েছে অনেক সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।
রুহুল আমিন সিকদার এ জনপদের চেনাজানা একটি নাম। ব্যক্তিগত জীবনে রাজনীতির পাশাপাশি বিভিন্ন আচার অনুষ্ঠানের সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছেন তিনি।
রাজনীতিবিদ, সমাসেবক, ক্রিড়ানুরাগী, সাংস্কৃতি গুণে গুণান্বিত এই ব্যক্তি কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে ১০ নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচন করার সংবাদে এলাকাবাসী তাকে সাধুবাদ জানিয়েছে।
ব্যক্তি হিসেবে রুহুল আমিন সিকদার সার্বজনীন। তিনি একজন মিডিয়া ব্যক্তিত্বও। দল-মতের উর্ধ্বে থেকে তিনি কাজ করেন। সুসম্পর্ক রয়েছে সবমহলের সাথে।
কক্সবাজার জেলা পরিষদের সদস্য পদে নির্বাচিত হলে তিনি অনেক কাজ করতে পারবেন বলে মনে করছেন সচেতন মানুষজন।
প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন।
বিধিমতে, কক্সবাজার পৌরসভার মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, মেম্বারদের ভোটে নির্বাচিত হবেন জেলা পরিষদের মেম্বার।
সে হিসেবে এই এলাকার ৭১ জন নির্বাচিত জনপ্রতিনিধির ভোটই মূল ভরসা। যিনি তাদের ম্যানেজ করতে পারবেন, তিনিই হবেন কক্সবাজার সদর ওয়ার্ডের জেলা পরিষদ সদস্য।

Top