জেলার ৮ ক্রীড়া সংগঠককে সংবর্ধনা

DSA-Pic_1.jpg

সিবিএন:
জেলার অন্যতম ৮ কৃতি ক্রীড়া সংগঠককে সংবর্ধনা দিয়েছে ক্রিড়া সংগঠক কক্সবাজার মিশুক ওয়ারিয়র্স। বুধবার (০৯ নভেম্বর) বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম মিলানায়তনে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার নব গঠিত কমিটিতে গুরুত্বপূর্ণ পদে নেতা নির্বাচিত হওয়া ৭ কৃতি ক্রিড়াবিদের মধ্যে বিশিষ্ট ক্রীড়া সংগঠক শফিকুর রহমান কোম্পানী (উপদেষ্টা), মাসেদুল হক রাশেদ (সাংগঠনিক সম্পাদক), আবদুল খালেক (অর্থ সম্পাদক) হেলাল উদ্দিন কবির (যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), নাজনীন সরওয়ার কাবেরী (সহ সাংগঠনিক সম্পাদক), খোরশেদ আলম (প্রচার ও প্রকাশনা সম্পাদক), নজরুল ইসলাম চৌধুরী (সিনিয়র সদস্য)-কে সংবর্ধিত করা হয়।
এছাড়া জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও নব গঠিত জেলা ছাত্রদলের সহ-সভাপতি আলী রেজা তসলীমকেও সংবর্ধিত করা হয়।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপুর সভাপতিত্বে অনুষ্ঠানে ক্রিড়াকর্মের পাশাপাশি রাজনীতিতে তাদের সফল তৎপরতার কথা তুলে ধরে বক্তব্য রাখেন কক্সবাজার মিশুক ওয়ারিয়র্সের কর্ণধার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, জেলা যুব মহিলালীগের সভাপতি আয়েশা সিরাজ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য শাহিনুল হক মার্শাল, বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি কক্সবাজার জেলা শাখার সভাপতি এম.আর মাহবুব, মিশুক ওয়ারিয়র্সের সাধারণ সম্পাদক সম্পদ উদ্দিন।
সভায় বক্তারা বলেন, জেলার ক্রীড়া বিস্তারের নিয়ন্তা সংস্থা জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও সাধারণ পরিষদের ০৭ সদস্য নিজ যোগ্যতাবলে রাজনীতির মাঠে নিজেদের জায়গা করে নিয়েছে। এদের যোগ্য নেতৃত্বে জেলার ক্রীড়া বিকাশে অন্যন্য ভূমিকা রাখবে। এর আগে অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সংবর্ধিত অতিথিদের সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।
জেলা ক্রীড়া সংস্থার সদস্য রতন দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন নব গঠিত জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শফিকুর রহমান কোম্পানী, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন কবির ও নবগঠিত জেলা ছাত্রদলের সহ-সভাপতি আলী রেজা তসলিম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ফুটবল সম্পাদক রাশেদ হোছাইন নান্নু, ক্রিকেট সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন, ভলিবল সম্পাদক আমিনুল ইসলাম মুকুল, সদস্য খালেদা ইয়াছমিন, আবছার কামাল ও জেলা ফুটবল রেফারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেম প্রমুখ।

Top