জামিনে মুক্তি পেলেন মাহমুদুর রহমান

mahmudur-rahman.jpg

অনলাইন ডেস্ক : জামিনে মুক্তি পেলেন মাহমুদুর রহমানঅবশেষে আজ জামিনে মুক্তি পেলেন দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান। তিনি বুধবার দুপুর ১টার দিকে কাশিমপুর কারাগার-২ থেকে মুক্তি পান।

কাশিমপুর কারাগার থেকে মায়ের সাথে দেখা করতে গুলশানের বাসায় যাচ্ছেন মাহমুদ রহমান।সেখান থেকে তিনি চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে যাবে বলে জানিয়েছেন দৈনিক আমার দেশ পত্রিকার বার্তা সম্পদক জাহেদ চৌধুরী।

এসময় কারা ফটকে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ.জে.এম জাহিদ হোসেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, ইঞ্জিনিয়ার আনহ আক্তার, কলামিস্ট ফরহাদ মাজহার, বিএফইউজে মহাসচিব রুহুল আমিন গাজী, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আব্দুল্লাহ, বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু, শিক্ষা বিষয়ক সম্পাদক ওবায়দুর রহমান, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আফজাল হোসেন সবুজ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য কালিয়াকৈর পৗর মেয়র মজিবুর রহমান, ডা. মাজহারুল আলম, গাজীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি হালিমুজ্জামান ননি ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা নুরুসহ বিএনপি, অঙ্গ সংগঠন ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগের মাধ্যম স্কাইপে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের এক বিচারকের কথিত কথোপকথন পত্রিকায় প্রকাশের অভিযোগে ২০১২ সালের ১৩ ডিসেম্বর ঢাকার সিএমএম আদালতে মাহমুদুর রহমান ও পত্রিকাটির প্রকাশক মো. হাসমত আলীর বিরুদ্ধে এ মামলা করা হয়।

২০১৩ সালের ১১ এপ্রিল এই মামলায় মাহমুদুর রহমানকে গ্রেফতার করা হয়। এরপর থেকে তিনি কারাগারে ছিলেন। তার বিরুদ্ধে প্রায় ৭০টি মামলা রয়েছে বলে জানা গেছে।

– বিডিসংবাদ

Top