ছনুয়া ইউপির সাবেক চেয়ারম্যান টিপু মিঞার মৃত্যু: শোক ও সমবেদনা

tipu-miah.jpg

চট্টগ্রাম সংবাদদাতা:
বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মনু মিয়াজী জমিদার বাড়ী নিবাসী মখলেছুর রহমান চৌধুরী টিপু মিঞা ২৯ নভেম্বর মঙ্গলবার দুপুর দুইটার দিকে তাঁর চট্টগ্রামের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ছয় ছেলে, চার মেয়ে ও এক স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার এশারের নামাজের পর সৈয়দ শাহ রোড বায়তুন নূর মসজিদ মাঠে টিপু মিঞার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ৩০ নভেম্বর বুধবার দুপুর দুইটায় মনু মিয়াজী জমিদার বাড়ী সংলগ্ন মাঠে তাঁর ২য় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

কুতুব শরীফ দরবারের শোক:
তার মৃত্যুতে কুতুব শরীফ দরবারের প্রেস সচিব এহসান আল-কুতুবী সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গভীর শোক ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুতুব শরীফ দরবারের শাহজাদা আল্লামা মুনিরুল মন্নান আল-মাদানী (ম:জি:আ:), শাহজাদা শেখ ফরিদ আল-কুতুবী (ম:জি:আ:), শাহজাদা অহিদুল মিল্লাত আল-কুতুবী (ম:জি:আ:), শাহজাদা আতিকুল মিল্লাত আল-কুতুবী (ম:জি:আ:), শাহজাদা সৈয়দুল মিল্লাত আল-কুতুবী (ম:জি:আ:), শাহজাদা মাওলানা জিল্লুল করিম আল-কুতুবী (ম:জি:আ:) ও শাহজাদা আব্দুল করিম আল-কুতুবী (ম:জি:আ:)।

Top