চেয়ারম্যান নজরুলের উদ্যোগ পরীক্ষার্থীদের মাঝে নাস্তা বিতরণ

gorjonia.jpg

নেজাম উদ্দিন,  ক্ক্সবাজার :

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নে পিএসসি/ইবতেদায়ী পরীক্ষাদের মাঝে দুপুরের নাস্তা বিতরণ করে আসছেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা, গর্জনিয়ার উন্নয়নের রূপকার, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলাম চৌধুরী। পরীক্ষা শুরু থেকেই পরীক্ষার্থীদের মাঝে নাস্তা বিতরণের উদ্যোগ নেন ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল। এমন প্রশংসনী উদ্যোগ স্কুলের শিক্ষক/শিক্ষিকা, ছাত্রছাত্রীসহ সর্ব মহলসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে ।
 এছাড়া পরীক্ষাকেন্দ্র ও পরিদর্শন করেন  ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলাম চৌধুরী।
ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম চৌধুরী জানান, গর্জনিয়ায় পিএসসি, ইবতেদায়ী পরীক্ষা সুষ্টভাবে সম্পন্ন হচ্ছে এবং তিনি গর্জনিয়া ইউনিয়নের সকল পরীক্ষাথীদের জন্য দুপুরের নাস্তা বিতরণ করার উদ্যোগ নিয়েছেন বলে জানান। বিতরণকালে গর্জনিয়া ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়াম্যান জনাব কামাল হোসেনসহ সকল  ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
গর্জনিয়া আওয়ামীলীগের সভাপতি ফরিদ চৌধুরীর কাছে এ ব্যাপারে অনুভুতির জানতে চাইলে, তিনি  ইউপি চেয়ারম্যান সৈয়দ নজুরুল ইসলাম চৌধুরী এমন উদ্যোগ কে স্বাগত জানিয়ে বলেন, ইউপি চেয়ারম্যান নজরুল গর্জনিয়ার সব ক্ষেত্রেই অবধান রেখে যাচ্ছে, তাঁর এমন আয়োজনের জন্য সংলিষ্ট সবাইকে  ধন্যবাদ জানান।
Top