আবদুল মজিদ ,চকরিয়া :

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক সেবা প্রার্থীর উপর হাসপাতালের কর্মচারীর নেতৃত্বে হামলা চালানোর অভিযোগ উঠেছে। এমনকি হাসপাতালের ওই কর্মচারী নিজেকে মুক্তিযোদ্ধার সন্তান পরিচয় দিয়ে হামলার শিকার সেবাপ্রার্থীকে নানাভাবে হুমকি ধমকিও দেয়া হয়েছে। ১০ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে ঘটেছে এ ঘটনা। এনিয়ে ভূক্তভোগী সেবা প্রার্থী পৌরসভা ৪নং ওয়ার্ডের হাসপাতাল পাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো: সালাহ উদ্দিন (২৬) বাদী হয়ে থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন। এতে বিবাদী করা হয়েছে অভিযুক্ত সরকারী হাসপাতালের কর্মচারী নাজির হোছাইনসহ তার ভাড়াটিয়া লাঠিয়াল অজ্ঞাত আরো ৫/৬জনকে।

অভিযোগে বাদী জানিয়েছেন, বৃহস্পতিবার হাসপাতালে শিশুদের টিকা দেওয়ার সময় নির্ধারিত থাকায় বাদী সালাহ উদ্দিন দুপুরে হাসপাতালে গিয়ে আজকে শিশুদের টিকা দেওয়া হবে কিনা কর্মচারী নাজির হোছাইনের কাছ থেকে জিজ্ঞাসা করে। ওই সময় নাজির হোছাইন ক্ষিপ্ত হয়ে নিজেকে মুক্তিযোদ্ধার সন্তান পরিচয় দিয়ে ক্ষেপে উঠে এবং তার কাছে কেন জানতে চেয়েছে বলে হুমকি প্রদান করে। এক পর্যায়ে তুচ্ছ ওই ঘটনাকে কেন্দ্র করে বাহির থেকে ৫/৬জন ভাড়াটিয়া মাস্তান এনে সেবাপ্রার্থী সালাহউদ্দিনের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় তিনি আহত হওয়ার পর স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করান। পরে তিনি বাদী হয়ে থানায় এ অভিযোগটি করেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদুল হক জানান, ঘটনাটি শুনেছেন, বিষয়টি তদন্ত সহকারে দেখা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।