চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতির সুস্থতা কামনায় খুটাখালীতে দোয়া মাহফিল

kk_1.jpg

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :
চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদের সুস্থতা কামনায় খুটাখালীতে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে চকরিয়া উপজেলা যুবলীগের শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম মিটুর খুটাখালীস্থ নিজ কার্যালয়ে এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম বেলাল আজাদ, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ ইলিয়াস, সাধারণ সম্পাদক আবু তৈয়ব।

আরও উপস্থিত ছিলেন খুটাখালী ১নং ওয়ার্ডের সভাপতি হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল ও আবু সাঈদ, ২নং ওয়ার্ডের সভাপতি এরশাদুল হক ও সাধারণ সম্পাদক আবু নোমান বাবর, ৩নং ওয়ার্ড সভাপতি মোর্শেদুল করিম, মোঃ হানিফ ও শাহিন, ৪নং ওয়ার্ডের সহ সভাপতি নেজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ এনাম, ওমর ফারুক, ছরুয়ার, ৫নং ওয়ার্ডের সভাপতি মফিজুর রহমান, সাধারণ সম্পাদক হুমাইয়ুন কবির, মোঃ কালা পুতু ও মোঃ সোহেল, ৬নং ওয়ার্ডের সিনিঃ সহ সভাপতি সেলিম উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ ইমরান খান ও মোঃ খোকন, ৭নং ওয়ার্ডের সভাপতি ওয়াসিম আক্রাম চৌং, সহ সভাপতি নুর হোসেন ও হান্নান, ৮নং ওয়ার্ডের সভাপতি গিয়াস উদ্দিন ও নুরুল হক, ৯নং ওয়ার্ডের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ সোহেল, রাসেল ও জাহাঙ্গীর বাঙ্গালি।

মাহফিলে দলীয় নেতা-কর্মীর সাথে বিভিন্ন শ্রেণীর পেশার লোকজনও উপস্থিত ছিলেন। খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদের সুস্থতা কামনায় বিশেষ মুনাজাত করা হয় ।

এছাড়াও খুটাখালী কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র আছরের নামাজের পর মোনাজাতে তার জন্য দোয়া করা হয়।

জানা যায়, গত সোমবার মধ্যরাতে হঠাৎ হার্ট অ্যাটাক করায় যুবলীগের সভাপতি শহীদকে চকরিয়া ইউনিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে যাওয়ার নির্দেশ দেন কর্তব্যরত চিকিৎসক। পরে দুপুর দু’টায় চট্টগ্রামের মেহেদিবাগ ম্যাক্স হাসপাতালে ভর্তি করেন উপজেলা যুবলীগ নেতাকে। বর্তমানে সভাপতির অবস্থা কিছুটা উন্নতি বলে জানায় ওই হাসপাতালের চিকিৎসক।

Top