ঘুমধুম ইউনিয়ন পরিষদে মাসিক অাইন শৃঙ্খলা সভা

FB_IMG_1479389250488.jpg

অাজিজুল হক, ঘুমধুম:
নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা বৃহস্পতিবার দুপুর ২ টায় ইউনিয়ন পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর অাজিজ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম সরওয়ার কামাল, বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: কামাল উদ্দিন। এছাড়াও বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, এমপি প্রতিনিধি আলহাজ্জ খায়রুল বাশার,ঘুমধুম ইউপি প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন, উখিয়া উপজেলা যুবলীগ সভাপতি মুজিবুল হক অাজাদ, উপজেলা শিক্ষক সমিথির সভাপতি জহির অাহমদ, তুমব্রু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম হামিদুল হক,সাবেক প্রধান শিক্ষক এম শাজেদ উল্লাহ,ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের এ,এস,অাই অালমগীর,মোবারক হোসাইন,ইউপি সচিব এরশাদুল হক,তুমব্রু বণিক সমিথির সাধারন সম্পাদক শফিউল অালম,ছাত্রলীগ নেতা বারেক অাজিজ, ঘুমধুম ও তুমব্রু বিজিবি ক্যাম্পের বিওপি কমান্ডার, ইউনিয়ন পরিষদ ও অানসার ভিডিপির সদস্য/সদস্যা,সাংবাদিক ও মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আইন-শৃঙ্খলা সভায় জনপ্রতিনিধি ও জনসাধারনের উত্তাপিত অভিযোগের মধ্যে সীমান্তে রোহিঙ্গা প্রতিরোধ, অবাধে পাহাড় কর্তন, সরকারী বিভিন্ন অনুদান ও সুযোগ-সুবিধার জবাব দিহীতা, পানি ও স্যানিটেশন সুবিধা প্রদানের অাশ্বাস দেন। পাশাপাশি ইয়াবা,মাদক ও চোরাচালানীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল।

আইন-শৃঙ্খলা সভার পূর্বে নবাগত উপজেলা নির্বাহী অফিসার ঘুমধুম উচ্চ বিদ্যালয় পরিদর্শনে গেলে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন ঘুমধুম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক/শিক্ষিকা ও ছাত্র/ছাত্রীগণ।

Top